OnePlus Nord CE 2 5G ভারতে আসছে 17 ফেব্রুয়ারি, ট্রিপল রিয়ার ক্যামেরা সহ থাকবে এই ফিচার

Avatar

Published on:

ওয়ানপ্লাসের আসন্ন OnePlus Nord CE 2 5G স্মার্টফোনটি নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছে। ফোনটির অস্তিত্ব সম্পর্কে প্রথম জানা গিয়েছিল ওয়ানপ্লাসের ওয়েবসাইটের সোর্স কোড থেকে, পরে এটি ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS)- এর সাইটে তালিকাভুক্ত হয়। তবে সমস্ত জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আজ ওয়ানপ্লাস জানিয়েছে যে, ভারতে আগামী ১৭ ফেব্রুয়ারি আসন্ন OnePlus Nord CE 2 5G স্মার্টফোনটির ওপর থেকে পর্দা সরানো হবে। এরসাথে সংস্থার তরফে আসন্ন মিড-রেঞ্জ স্মার্টফোনটির প্রোমোশনাল টিজারও প্রকাশ্যে আনা হয়েছে। যেখান থেকে এই ফোনের ডিজাইন সম্পর্কে আভাস পাওয়া গেছে। জানা গেছে, OnePlus Nord CE 2 5G ট্রিপল ক্যামেরা সেটআপ সহ আসবে।

OnePlus Nord CE 2 5G ভারতের বাজারে আসছে এমাসেই

ওয়ানপ্লাস ইন্ডিয়ার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে, আসন্ন ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি – এর লঞ্চের তারিখটি ঘোষণা করা হয়েছে। আগামী ১৭ ফেব্রুয়ারি ওয়ানপ্লাস তাদের ভারতীয় ফ্যানদের জন্য নর্ড সিরিজের এই নতুন স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে। তার সাথে এই টুইটে একটি ছোট প্রোমোশনাল ভিডিও শেয়ার করেছে সংস্থা।

ভিডিওটি প্রকাশ করেছে, নতুন ওয়ানপ্লাস স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা মডিউল থাকবে। এই হ্যান্ডসেটটির রেন্ডারগুলিতে দেখতে পাওয়া ক্যামেরা মডিউলের মতো একই ডিজাইন, প্রোমো ভিডিওতেও রয়েছে বলেই মনে করা হচ্ছে। টিজারে দেখতে পাওয়া গেছে এই ফোনের ডানদিকে অবস্থান করছে পাওয়ার বাটনটি আর ভলিউম রকারটি বামদিকে অবস্থিত। তবে অনুমান করা হচ্ছে ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি- তে ওয়ানপ্লাসের সিগনেচার অ্যালার্ট স্লাইডারটি নাও থাকতে পারে।

জানিয়ে রাখি, টিপস্টার অভিষেক যাদব তার একটি সাম্প্রতিক টুইটে জানিয়েছেন, আসন্ন OnePlus Nord CE 2 5G ফোনটি ৬ জিবি এবং ৮ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টে লঞ্চ হতে পারে, সাথে ১২৮ জিবি ইনবিল্ট স্টোরেজ দেওয়া হতে পারে, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে সম্প্রসারণ করা সম্ভব হবে।

এছাড়াও আরেক টিপস্টার দাবি করেছেন, OnePlus Nord CE 2 5G ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪ ইঞ্চির ফুল-এইচ+ AMOLED ডিসপ্লে থাকবে। স্মার্টফোনটি একটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর দ্বারা চালিত হবে। উল্লেখ্য, এই স্মার্টফোনটি গত ডিসেম্বরে ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS)- এর সাইতে স্পট করা হয়েছিল এবং এটিকে ওয়ানপ্লাসের ওয়েবসাইটের সোর্স কোডেও দেখতে পাওয়া যায়।

অন্যদিকে, আসন্ন OnePlus Nord CE 2 5G ফোনটির ফাঁস হওয়া রেন্ডারগুলি থেকে জানা গেছে যে, হ্যান্ডসেটটি একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসবে। যেখানে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের আরেকটি সেন্সর থাকতে পারে। এরসাথে ফোনের সামনে সামনে একটি ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে বলেও জানা গেছে। তবে ওয়ানপ্লাস এখনও আসন্ন ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে বিশদে কিছুই জানায়নি।

সঙ্গে থাকুন ➥