Oppo A77 আগামী মাসের শুরুতে ভারতে লঞ্চ হচ্ছে, দাম ও ফিচার ফাঁস

Avatar

Published on:

oppo-a77-india-launch-date-surface-price-specifications

চলতি বছরের শুরুর দিকে স্মার্টফোন নির্মাতা ওপ্পো তাদের A-সিরিজের অধীনে Oppo A76 হ্যান্ডসেটটি লঞ্চ করেছিল। বর্তমানে সংস্থা এর উত্তরসূরি হিসেবে Oppo A77 মডেলটি শীঘ্রই ভারতের বাজারে উন্মোচন করার প্রস্তুতি নিচ্ছে। আর এখন এক জনপ্রিয় টিপস্টার এই আপকামিং ওপ্পো স্মার্টফোনের লঞ্চের টাইমলাইনটি প্রকাশ করেছেন। তার মতে, আগস্টের প্রথম সপ্তাহেই Oppo A77-এর ওপর থেকে পর্দা সরানো হবে। এছাড়াও, আসন্ন ফোনটির মূল্য এবং প্রধান স্পেসিফিকেশনগুলিও রিপোর্ট মারফৎ সামনে এসেছে। উল্লেখযোগ্যভাবে, আসন্ন Oppo A77, 4G কানেক্টিভিটি অফার করবে, এটি গত মাসে থাইল্যান্ডের বাজারে উন্মোচিত Oppo A77 5G মডেলটি নয়।

Oppo A77 ভারতে আসছে আগস্টের শুরুতেই

টিপস্টার মুকুল শর্মা ৯১মোবাইলস (91Mobiles)-কে জানিয়েছেন যে, আগামী সপ্তাহেই ওপ্পো এ৭৭ ভারতের বাজারে পা রাখতে পারে। অর্থাৎ ১ আগস্ট থেকে ৫ আগস্টের মধ্যেই হ্যান্ডসেটটি লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে।

৯১মোবাইলস-এর রিপোর্ট অনুযায়ী, ওপ্পো এ৭৭ ৬.৫৬ ইঞ্চির এইচডি+ ডিসপ্লে সহ আসবে, যার রিফ্রেশ রেট হবে ৬০ হার্টজ। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর দ্বারা চালিত হবে, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি অনবোর্ড স্টোরেজ যুক্ত থাকবে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ সম্প্রসারণ করাও যাবে। ওপ্পো এ৭৭ অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২.১ (ColorOS 12.1) কাস্টম স্কিনে রান করবে।

ফটোগ্রাফির জন্য, Oppo A77-এ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের লেন্স দ্বারা গঠিত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ অবস্থান করবে এবং ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo A77-এ ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ইউনিট ব্যবহার করা হবে।

এছাড়াও রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে, Oppo A77 ফোনটির বেস মডেলের দাম ১৬,০০০ টাকারও কম হতে পারে এবং এর উচ্চতর মডেলের দাম সামান্য কিছুটা বেশি হবে। আসন্ন ওপ্পো হ্যান্ডসেটটি সানসেট অরেঞ্জ এবং স্কাই ব্লু কালার অপশনে পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥