আরও সস্তায় Oppo Enco M32 ওয়্যারলেস ইয়ারফোন ভারতে আসছে, ১০ মিনিটের চার্জে চলবে ২০ ঘন্টা

Avatar

Published on:

আগামী ৫ই জানুয়ারী, Oppo Enco M32 নেকব্যান্ড-স্টাইলের ইয়ারফোনটি ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে। ইতিমধ্যেই ই-কমার্স সাইট, Amazon-এ এই ইয়ারফোনের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করা হয়েছে। সেখান থেকে Oppo Enco M32 এর দাম লঞ্চের আগে সামনে এল। যারপর বলা যায়, এই ব্লুটুথ ইয়ারফোনটির দাম তার পূর্বসূরি Oppo Enco M31 এর থেকে কম রাখা হবে। উল্লেখ্য, Oppo-র অফিসিয়াল ওয়েবসাইট ও Amazon-এর মাইক্রোসাইট থেকে এর আগে ইয়ারফোনটির ফিচারও প্রকাশ করা হয়েছিল। Oppo Enco M32 ইয়ারফোনটির প্রধান ইউএসপি হল দ্রুত চার্জিং প্রযুক্তি এবং দীর্ঘমেয়াদী ব্যাটারি লাইফ।

Oppo Enco M32 ভারতে দাম ও লব্ধতা

অ্যামাজনে প্রকাশিত একটি টিজারের‌ উপর ভিত্তি করে 91Mobiles জানিয়েছে, ভারতে ওপ্পো এনকো ৩২ ইয়ারফোনের দাম রাখা হবে ১,৪৯৯ টাকা, যা তার পূর্ববর্তী মডেল, ওপ্পো এনকো ৩১ এর দাম অপেক্ষা ৫০০ টাকা কম। যদিও, ওপ্পোর অফিসিয়াল ওয়েবসাইটে ওপ্পো এনকো ৩২ -র দাম সম্পর্কিত কোনও তথ্য আপাতত নেই।

Oppo Enco M32 স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ওপ্পো এনকো ৩২ ইয়ারফোনটি একটি আর্গোনমিক ফিন ডিজাইন এবং ম্যাগনেটিক ইয়ারবাডের সাথে আসবে। এই ডিজাইন ব্যবহারকারীদের জন্য একটি উপযুক্ত ফিট অফার করবে, যা তাদের দীর্ঘ সময় ব্যবহারের পক্ষে উপযোগী হবে। পাশাপাশি, জিম এবং প্রশিক্ষণমূলক সেশনের জন্যও এটি আরামদায়ক হবে বলে মনে করা হচ্ছে। উন্নত অডিওর জন্য, এতে বেস বুস্ট প্রযুক্তিসহ টাইটানিয়াম আবৃত পর্দা যুক্ত একটি ১০ মিলিমিটারের ডায়নামিক ড্রাইভার দেওয়া হবে। এছাড়া, এই নেকব্যান্ডে তিনটি বোতামও বিদ্যমান থাকবে। ওপ্পো এনকো ৩২ ইয়ারফোনে পাওয়া যাবে একটি ডুয়াল-ডিভাইস ফাস্ট সুইচিং ফিচার। আবার এতে কানেক্টিভিটির জন্য ব্লুটুথ ভি৫ এর ব্যবহার দেখা যাবে এবং ধুলো এবং জল প্রতিরোধের জন্য থাকবে আইপি৫৫ রেটিং।

Oppo Enco M32 ইয়ারবাডটি ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তির সাথে আসতে চলেছে। সংস্থার দাবি অনুযায়ী, এটি মাত্র ১০ মিনিটের চার্জেই ২০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক অফার করবে। শুধু তাই নয়, ডিভাইসটি একটি ইউএসবি টাইপ সি কেবলের মাধ্যমে ৩৫ মিনিটের মধ্যেই ফুল চার্জ হয়ে যাবে। পাশাপাশি, Oppo দাবি করেছে, ইয়ারফোনটি টানা ২৪ ঘণ্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাকের জন্য ব্যবহার করা যাবে। মিউজিক প্লেব্যাক নিয়ন্ত্রণ করার জন্য এবং কল ধরা বা রিজেক্ট করার জন্য এতে একটি বাটন ও ভলিউম রকারও দেখা যাবে। সর্বোপরি, ডিভাইসটির ওজন রাখা হবে ৩৩ গ্রাম।

সঙ্গে থাকুন ➥