পাওয়ারফুল ব্যাটারি সহ অবশেষে আসছে Oppo F19, ফাঁস হল দাম

Avatar

Published on:

কয়েক সপ্তাহ আগে চীনা স্মার্টফোন ব্র্যান্ড Oppo ভারতে F19 Pro ও F19 Pro+ 5G স্মার্টফোন দুটি লঞ্চ করেছিল। তবে সিরিজের বেস মডেল Oppo F19 কেন লঞ্চ হল না তা কৌতুহলের উদ্রেক করেছিল। যদিও টিপস্টার দাবি করছিলেন, এই সিরিজের বেস মডেল কে শীঘ্রই বাজারে দেখে যাবে। সেই মত অপ্পো এবার এফ১৯ স্মার্টফোনের টিজার অফিসিয়াল ভাবে প্রকাশ করেছে।

অপ্পো শ্রীলংকার টুইটার হ্যান্ডেল থেকে এই টিজার পোস্ট করা হয়েছে। এই টিজারে অপ্পো এফ১৯ এর রিয়ার প্যানেলের ডিজাইন দেখা গেছে। টিজার পোস্টার সামনে আসার অর্থ ফোনটি সেদেশে শীঘ্রই লঞ্চ হয়ে যাবে। তবে ভারতে ফোনটি কবে আসবে, এই প্রশ্নের পরিপ্রেক্ষিতে বলা যায়, এই মুহূর্তে Oppo F19 ভারতে লঞ্চ হওয়ার কোনো সম্ভাবনা দেখা যাচ্ছে না। বরং ফোনটি প্রথমে শ্রীলংকাতে পা রাখবে।

Oppo F19 এর দাম ও স্পেসিফিকেশন (সম্ভাব্য)

বর্তমানে অপ্পো এফ১৯ এর স্পেসিফিকেশন সর্ম্পকে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। তবে ফোনটির ব্যাপারে স্বল্প কিছু তথ্য সামনে এসেছে। টিপস্টার ঈশান আগরওয়াল জানিয়েছেন যে, অপ্পো এফ১৯-এ ৫০০০ এমএএইচ ব্যাটারি থাকবে ও এটি ৭.৮ মিমি পতলা হবে। ঈশানের মতে অপ্পো এফ১৯ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসবে। এছাড়া তার দাবি ভারতে ফোনটির দাম কুড়ি হাজার টাকার নীচে থাকবে।

Oppo F19 সিরিজের অপর দুটি ফোন Oppo F19 Pro ও Oppo F19 Pro+ 5G এর কথা বললে, এই দুটি ফোনে আছে ৬.৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। আবার অপ্পো এফ১৯ প্রো হেলিও পি৯৫ প্রসেসর ও অপ্পো এফ১৯ প্রো+ ৫জি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর সহ এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥