Oppo Find X3 Pro Mars Exploration আগামীকাল ১৬ জিবি র‌্যাম ও ৫১২ জিবি ইন্টারনাল মেমোরি সহ লঞ্চ হচ্ছে

Avatar

Published on:

Oppo Find X3 সিরিজ গত মার্চে চীনে লঞ্চ হয়েছিল। এই সিরিজের সবচেয়ে প্রিমিয়াম ফোন হল- Oppo Find X3 Pro, যাতে উন্নত ডিসপ্লে, লেটেস্ট স্ন্যাপড্রাগন চিপসেট, ৫০ মেগাপিক্সেল Sony IMX766 ক্যামেরা সেন্সরসহ একাধিক ফিচার রয়েছে। সেক্ষেত্রে Find X3 Pro বাজারে আসার কয়েক সপ্তাহ পর জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা Oppo আজ ঘোষণা করেছে যে, তারা এই স্মার্টফোনের নতুন একটি সংস্করণ বাজারে আনবে। এই নতুন মডেলটি Find X3 Pro Mars Exploration স্পেশাল এডিশন নামে আগামীকাল অর্থাৎ ১৫ই মে রিলিজ হবে বলে জানা গিয়েছে।

এক্ষেত্রে Oppo, চীনা মাইক্রোব্লগিং ওয়েবসাইট উইবো (Weibo)-র মাধ্যমে
ফাইন্ড এক্স৩ মার্স এক্সপ্লোরেশন এডিশনের লঞ্চের তারিখ নিশ্চিত করেছে। পাশাপাশি তারা ফোনটির একটি ছবিও টিজার হিসেবে শেয়ার করেছে। ওই টিজার দেখে মনে হচ্ছে, Find X3 Pro-এর এই নতুন ভার্সনটি একটি আলাদা কালার স্কিম নিয়ে আসবে। তাছাড়া এই স্পেশাল এডিশনে ১৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা পাওয়া যাবে।

Oppo Find X3 Pro Mars Exploration

এছাড়া Oppo Find X3 Pro Mars Exploration এডিশনের অন্যান্য স্পেসিফিকেশন এই মুহূর্তে জানা যায়নি। তবে আশা করা হচ্ছে, এটিতে পূর্ব সংস্করণটির অনুরূপ ফিচারই দেখা যাবে। ফলত ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর এবং ৬.৭ ইঞ্চি কিউএইচডি+ অ্যামোলেড ডিসপ্লে উপস্থিত থাকতে পারে। একইভাবে এটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি দ্বারা চালিত হতে পারে যাতে ৬৫ ওয়াট ওয়্যার্ড (তারযুক্ত) ফাস্ট চার্জিংয়ের সাপোর্ট থাকবে। এছাড়া, ফোনটি ৩০ ওয়াট অবধি ক্ষমতায় ওয়্যারলেস ফাস্ট চার্জিং প্রযুক্তিও সমর্থন করতে পারে।

এই প্রসঙ্গে বলে রাখি, Oppo তার এই Find X3 Pro Mars Exploration ফোনটিকেও অ্যারোস্পেস (Aerospace) এজেন্সিগুলির সহযোগিতায় ডিজাইন করেছে। তাই এটি দেখতেও Find X3 Pro-এর মতই হতে পারে। এদিকে কোম্পানি তরফে এই স্পেশাল এডিশনের দাম জানানো হয়নি। তবে কয়েকজন টিপস্টারের দাবি ফোনটি ৬,৯৯৯ ইউয়ানে (প্রায় ৮০,০০০ টাকা) পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥