Oppo Find X5 Lite লঞ্চ হবে মার্চে, কোন ফোনের কপি জানলে অবাক হবেন

Avatar

Published on:

আগামী মার্চে Oppo Find X5 সিরিজ গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে বলে শোনা যাচ্ছে। এই লাইনআপে তিনটি হ্যান্ডসেট আসার কথা রয়েছে – Find X5, Find X5 Pro, এবং Find X5 Lite। EU সার্টিফিকেশন ইঙ্গিত করছে Find X5 Lite আদতে Oppo Reno 7 5G-এর রিব্র্যান্ডেড ভার্সন। যা গত বছরের নভেম্বরে বাজারে পা রেখেছিল।

বিষয়টি টুইট করে তুলে ধরেছেন টিপস্টার সুধাংশু আম্বোর। EU সার্টিফিকেশন পোর্টালে CPH2371 মডেল নম্বরের একটি Oppo স্মার্টফোন হাজির হয়েছে। সেই লিস্টিং থেকে আভাস পাওয়া গিয়েছে যে, চীনের বাইরে Oppo Reno 7 5G রিব্র্যান্ডিং করে Find X5 Lite নামে রিলিজ হবে। খবরটি সত্যি হলে Find X5/X5 Pro-র ডিজাইনের সঙ্গে X5 Lite -এর কোনও মিল থাকবে না। কারণ ওই ফোনগুলি অপ্রতিসম ক্যামেরা মডিউলের সঙ্গে আসবে বলে জানা গিয়েছে।

রিব্র্যান্ডিং ভার্সন হলে স্পেসিফিকেশনগুলির ক্ষেত্রে Oppo Reno 7 5G ও Oppo Find X5 Lite-এর মধ্যে কোনও পার্থক্য থাকবে না। এতএব, ডিভাইসটি ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) ৯০ হার্টজ অ্যামোলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ কনফিগারেশনে আসবে।

এছাড়া Oppo Find X5 Lite-এ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার সেন্সর + ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা, এবং ৬০ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট-সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

সঙ্গে থাকুন ➥