Oppo K10 5G ভারতে মোট ১৩ জিবি র‌্যাম ও ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল, দাম অনেকটাই কম

Avatar

Published on:

Oppo K10 5G আজ বুধবার প্রত্যাশামতোই ভারতে লঞ্চ হল। এই ফোনের দাম রাখা হয়েছে ২০ হাজার টাকার অনেকটাই কম। নয়া এই ফোনে আছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা। এছাড়া Oppo K10 5G এসেছে ৮ জিবি র‌্যাম ও ৬.৫৬ ইঞ্চি ‌ডিসপ্লের সাথে। আবার এতে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও সুপারভুক চার্জিং প্রযুক্তি। আসুন এই ফোনের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ওপ্পো কে১০ ৫জি ভারতে দাম (Oppo K10 5G Price in India)

ভারতে ওপ্পো কে১০ ৫জি ফোনের দাম রাখা হয়েছে ১৭,৪৯৯ টাকা। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। ফোনটি মিডনাইট ব্ল‌্যাক ও ওসান ব্লু কালারে আগামী ১০ জুন Flipkart সহ বিভিন্ন রিটেল স্টোরের মাধ্যমে কেনা যাবে।

লঞ্চ অফার হিসেবে Bank of Baroda ও‌ SBI ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ‌১,৫০০ টাকা ছাড় পাবেন।

ওপ্পো কে১০ ৫জি স্পেসিফিকেশন (Oppo K10 5G Specifications)

ওপ্পো কে১০ ৫জি ফোনের সামনে দেখা যাবে ৬.৫৬ ইঞ্চি এইচডি প্লাস ( ১৬১২ x ৭২০ পিক্সেল) ইনসেল এলসিডি। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৪৮০ নিটস পিক ব্রাইটনেস ও ২০.১:৯ এসপেক্ট রেশিও অফার করে। পারফরম্যান্সের জন্য ওপ্পো কে১০ ৫জি ফোনে ব্যবহার করা হয়েছে ২.৪ গিগাহার্টজ ক্লক স্পিডের অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর, যার সাথে আছে আর্ম মালি জি৫৭ এমসি২ জিপিইউ। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ এসেছে। আবার এতে ৫ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। শুধু তাই নয়, মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ১টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য Oppo K10 5G ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল Samsung S5KGM1ST সেন্সর ও ২ মেগাপিক্সেল পোট্রেট সেন্সর। রিয়ার ক্যামেরায় ১০এক্স জুম সাপোর্ট করবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Oppo K10 5G এসেছে ৫০০০ এমএএইচ ব্যাটারির সাথে, যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ডুয়েল সিমের এই ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২.১ অপারেটিং সিস্টেমে চলবে। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য এতে দেওয়া হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার। Oppo K10 5G ফোনের ওজন ১৯০ গ্রাম।

সঙ্গে থাকুন ➥