Oppo K10 India Launch Date: ওপ্পো ১৬ মার্চ ভারতে নতুন স্মার্টফোন লঞ্চ করবে, দাম ২০ হাজারের মধ্যে

Avatar

Published on:

ওপ্পো (Oppo) ১৬ মার্চ ভারতে তাদের K সিরিজের এক নতুন স্মার্টফোন লঞ্চ করার ঘোষণা করল। আপকামিং হ্যান্ডসেটের নাম সরাসরি জানায়নি তারা। তবে অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে করা টুইটে “Kuriosity.Kreation.Konfuson” শব্দগুলির ব্যবহার এবং বলা ভাল তাদের আদ্যাক্ষর K হওয়ার অর্থ, সে দিন Oppo K সিরিজের নতুন ডিভাইস ভারতের বাজারে আত্মপ্রকাশ করবে।

ওপ্পোর টুইট অনুযায়ী, অজানা স্মার্টফোনটি পরশুদিন এ দেশে পা রাখবে। ওপ্পোর অন্যান্য অনলাইন এক্সক্লুসিভ মডেলের মতো সেটিও ফ্লিপকার্টে পাওয়া যাবে। এদিকে ওপ্পো কিছু না বললেও ৯১মোবাইলসের দাবি, ১৬ মার্চ লঞ্চ হতে চলা স্মার্টফোনটির নাম Oppo K10‌।

https://twitter.com/OPPOIndia/status/1503261320489369600?t OYFoAamKGRFdLzRByeT5yw&s=19

তারা আরও দাবি করেছে, Oppo K10 ভারতে ২০,০০০ টাকার মধ্যে লঞ্চ হবে। অর্থাৎ এটি মিড-রেঞ্জ সেগমেন্টে রেডমি, রিয়েলমি, এবং ভিভোকে টক্কর দিতে আসবে‌। এছাড়া Oppo K10 (মার্কেটিং নাম আমরা যাচাই করিনি) সম্পর্কে আর কোনও তথ্য পাওয়া যায়নি।

প্রসঙ্গত, টিজার ভিডিয়োর দিকে তাকালে একটি গ্রাফিক্যাল ইমেজে থিন-বেজেল ডিসপ্লে দেখা যাবে। তবে এটি কেবল প্রমোশনাল ভিডিয়ো হওয়ার ফলে ডিসপ্লের ডিজাইন নিয়ে এখনই মন্তব্য করা সম্ভব হচ্ছে না।

অন্য দিকে, Oppo K10 এর আগে চীনের 3C পোর্টালে দেখা গিয়েছিল। স্মার্টফোনটির মডেল নম্বর PGIM10 এবং এটি ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলে জানা গিয়েছিল। এক টিপস্টারের দাবি ডিভাইসটির চাইনিজ ভ্যারিয়েন্টে Dimensity 8000 প্রসেসর দেওয়া হবে। যা ফ্ল্যাগশিপের পর্যায়ে পড়ে। কিন্তু সেই দাবি কতটা যুক্তিসংগত সেই নিয়ে সংশয় রয়েছে। যাই হোক, পরশুদিন লঞ্চ করার অর্থ Oppo K10 বা স্মার্টফোনটি যে নামেই আসুক না কেন, এর বিষয়ে আগামীকাল আরও তথ্য উঠে আসবে।

সঙ্গে থাকুন ➥