Oppo K10 হাই রিফ্রেশ রেটের ডিসপ্লে ও Dimensity 8000 প্রসেসর সহ আসছে, দেখা গেল TENAA সাইটে

Avatar

Published on:

কয়েকদিন আগে Oppo K10 Pro ফোনকে চীনের TENAA সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। এখান থেকে ফোনটির বেশ কিছু প্রধান ফিচার সামনে এসেছিল। এখন এই একই সার্টিফিকেশন সাইটে বেস মডেল অর্থাৎ Oppo K10 কে অন্তর্ভুক্ত করা হয়েছে। জানা গেছে এই ফোনে ডাইমেনসিটি ৮০০০ প্রসেসর, ফুল এইচডি প্লাস ডিসপ্লে ও ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। উল্লেখ্য, বিশ্ব বাজারে ইতিমধ্যেই Oppo K10 সিরিজ লঞ্চ হয়েছে। যদিও চীনে এই সিরিজের ফোনগুলি অন্য স্পেসিফিকেশন সহ আসবে।

Oppo K10 কে দেখা গেল TENAA সার্টিফিকেশন সাইটে

টেনা সার্টিফিকেশন সাইট অনুযায়ী, PGJM10 মডেল নম্বরের ওপ্পো কে১০ ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০০ প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি ৮ জিবি/১২ জিবি র‌্যাম ও ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ সহ আসতে পারে। আবার ওপ্পো কে১০ ফোনে ৬.৫৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেখা যাবে, যা হাই রিফ্রেশ রেট অফার করবে।

টেনা তে ডিভাইসটির যে ছবি পোস্ট করা হয়েছে তাতে দেখা গেছে এটি পাঞ্চ হোল ডিজাইনের ডিসপ্লে সহ আসবে। এর কাট আউটের মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। আবার Oppo K10 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

এই ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২ কাস্টম স্কিনে রান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

আপাতত Oppo K10 সম্পর্কে এই তথ্যগুলিই সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে। ফিচার দেখে বলা যায়, এটি একটি মিড রেঞ্জ ডিভাইস হবে। আর কিছুদিনের মধ্যে ফোনটির লঞ্চের তারিখ সামনে আসবে বলে অনুমান করা যায়।

সঙ্গে থাকুন ➥