Oppo K10: দুর্দান্ত ফিচারের নতুন ওপ্পো ফোন আজ কিনতে পারবেন ২,০০০ টাকা ছাড়ে

Avatar

Published on:

Oppo K10 কয়েকদিন আগে ভারতে লঞ্চ হয়েছিল। আজ ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। দুপুর ১২টায় ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে Oppo K10 ফোনের সাথে ২,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। ফিচারের কথা বললে, এই ফোনে আছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ও ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

Oppo K10 ফোনের দাম ও সেল অফার

ওপ্পো কে১০ ফোনের দাম শুরু হয়েছে ১৪,৯৯০ টাকা থেকে। এই মূল্য ফোনটির ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। এছাড়া ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৬,৯৯০ টাকা। এটি দুটি কালারে উপলব্ধ- ব্ল্যাক কার্বন ও ব্লু ফ্রেম।

লঞ্চ অফার হিসেবে, ই-কমার্স সাইট ফ্লিপকার্টে SBI ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ২,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। এছাড়া এক্সচেঞ্জ অফার ও ইএমআই অপশনে ফোনটি কেনা যাবে।

Oppo K10 ফোনের স্পেসিফিকেশন ও ফিচার

ওপ্পো কে১০ ফোনের সামনে দেখা যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। পাঞ্চ হোল ডিজাইনের এই ডিসপ্লের কাট আউটের মধ্যে উপস্থিত ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার পিছনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো।

Oppo K10 ফোনে অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার এতে ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সিকিউরিটির জন্য Oppo K10 ফোনে উপলব্ধ সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১.১ কাস্টম স্কিনে রান করবে।

সঙ্গে থাকুন ➥