আসছে Oppo K7 5G, থাকবে স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর ও ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট

Avatar

Published on:

কয়েক সপ্তাহ ধরেই খবর আসছিল যে Oppo তাদের K7 5G এর উপর কাজ শুরু করেছে। তবে কোম্পানি হয়তো জলদি এই ফোনকে লঞ্চ করতে পারে। এই ফোনটি Oppo K5 এর আপগ্রেড ভার্সন হবে। সম্প্রতি একটি রিপোর্টে অপ্পো কে৭ ৫জি ফোনের ফিচার ফাঁস করা হয়েছে। সাথে ফোনটিও শীঘ্রও লঞ্চ করা হবে বলে দাবি করা হয়েছে। এর আগে জানা গিয়েছিল Oppo K7 5G ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসরের সাথে আসবে।

Digital Chat Station থেকে গতকাল টুইট করে জানানো হয়েছে, অপ্পো কে৭ ৫জি ফোনে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লের ডিজাইন হবে ওয়াটার ড্রপ নচ। এছাড়াও ডিসপ্লেটি ৬০ হার্টজ রিফ্রেশ রেটের সাথে আসবে। এই ফোনে কোয়াড ক্যামেরা থাকবে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। আবার ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসরের (sm7250) সাথে আসবে।

https://twitter.com/StationChat/status/1285017778127163392

কিছুদিন আগের একটি রিপোর্টে জানা গিয়েছিল, এই ফোনটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে লঞ্চ হবে। এতে পাওয়ারের জন্য থাকবে ৪,০২৫ এমএএইচ ব্যাটারি। যেখানে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। যদিও এই ফোনের সেলফি ক্যামেরা নিয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। এখন দেখার 5G কানেক্টিভিটির সাথে আসা এই ফোন কবে বাজারে আসে।

এদিকে ফিচার দেখে পরিষ্কার এই ফোনটি গতবছরে লঞ্চ হওয়া Oppo K5 এর আপগ্রেড ভার্সন হবে। এই ফোনেও ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে দেওয়া হয়েছিল। যার রিফ্রেশ রেট ছিল ৬০ হার্জ। তবে অপ্পো কে৫ ফোনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা দেওয়া হয়েছিল। আবার ডুয়েল সিমের এই ফোনে ছিল ২.২ গিগাহার্টজ ক্লক স্পিডের সাথে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর।

সঙ্গে থাকুন ➥