Oppo K9: ১৯ সেপ্টেম্বরে 5G সাপোর্ট সহ লঞ্চ হচ্ছে নতুন ওপ্পো ফোন, জেনে নিন ফিচার

Avatar

Published on:

গত মাসে চীনের TENAA সার্টিফিকেশন সাইটে PEYM00 মডেল নম্বর-সহ একটি Oppo স্মার্টফোনকে স্পট করা হয়েছিল। TENAA-র লিস্টিং থেকে রহস্যময় এই স্মার্টফোনের স্পেসিফিকেশন ও ছবি পাওয়া গিয়েছিল। ফোনের অফিসিয়াল নাম উল্লেখ করা হয়নি। তবে ছবির মধ্যে ফোনটির ব্যাক প্যানেলে উপলব্ধ ব্র্যান্ডিং দেখে মনে করা হয়েছিল, এটি Oppo K9 নামে আত্মপ্রকাশ করতে পারে। এখন হ্যান্ডসেটটিকে China Telecom-এর প্রোডাক্ট ডেটাবেসে অর্ন্তভুক্ত করা হয়েছে। সেখান থেকে অফিসিয়াল নামের (Oppo K9) ব্যাপারে যেমন নিশ্চিত হওয়া গিয়েছে। আবার উঠে এসেছে Oppo K9-এর বিষয়ে কয়েকটি গুরুত্বপূর্ণ তথ্য।

Oppo K9 স্পেসিফিকেশন

Oppo K9 স্মার্টফোনে রয়েছে ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড প্যানেল, যা ফুল এইচডি প্লাস রেজোলিউশন এবং ২০:৯ এসপেক্ট রেশিও অফার করে। ফোনটির ডিসপ্লের মধ্যেই ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। ডাইমেনসিটি ১২০০ প্রসেসরের সাথে আসছে এই ফোন. পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

সেল্ফি ও ভিডিও কলের জন্য ফোনে রয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। ওপ্পো কে৯-এর পিছনে ৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ থাকছে। অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে রান করবে ওপ্পো কে৯।

China Telecom-এর লিস্টিং অনুসারে, ওপ্পো কে৯ চীনে ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশনে আসবে। লিস্টিং থেকে আরও জানা গিয়েছে যে, সেপ্টেম্বরের ১৯ তারিখ থেকে ফোনটি কেনা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥