HomeTech Newsআজ অফিশিয়াল লঞ্চের আগেই ফাঁস হল Oppo Reno 12 ও Reno 12...

আজ অফিশিয়াল লঞ্চের আগেই ফাঁস হল Oppo Reno 12 ও Reno 12 Pro এর দাম

চীনে আত্মপ্রকাশের পর Oppo Reno 12 সিরিজ অপেক্ষার অবসান ঘটিয়ে আজ গ্লোবাল মার্কেটে লঞ্চ হতে চলেছে। এই লাইনআপে অন্তত তিনটি মডেল থাকবে বলে আশা করা হচ্ছে – Reno 12, Reno 12 Pro, ও Reno 12 FS 5G। এর মধ্যে তৃতীয় ফোনটির দাম ও স্পেসিফিকেশন ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। এবার সংস্থার ঘোষণার আগেই লঞ্চের দিন Oppo Reno 12 ও Reno 12 মডেল দু’টির দাম ফাঁস হয়ে গিয়েছে।

Oppo Reno 12 ও Reno 12 Pro ফোনের গ্লোবাল ভার্সনের দাম

বেস Oppo Reno 12 5G ইউরোপে ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ হবে। স্পিলসামবিনসের রিপোর্ট অনুযায়ী, দাম ৪৯৯ ইউরো হতে পারে। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৪৪,৬০০ টাকা। এটি অ্যাস্ট্রো সিলভার ও ব্ল্যাক ব্রাউন কালার অপশনের মধ্যে বেছে নেওয়া যাবে।

অন্যদিকে, এই সিরিজের সবচেয়ে অত্যাধুনিক মডেল হিসাবে আসতে চলা Oppo Reno 12 Pro 5G-র দাম গ্লোবাল মার্কেটে ৫৯৯ ডলার হওয়ার সম্ভাবনা। টাকার অঙ্কে যার পরিমাণ প্রায় ৫৩,৬০০। ওপ্পো স্মার্টফোনটি নেবুলা ব্ল্যাক ও নেবুলা সিলভার কালার অপশনে লঞ্চ করবে বলে জল্পনা লোনা যাচ্ছে।

উল্লেখ্য, Oppo Reno 12 সিরিজের তৃতীয় মডেল, Reno 12F 5G বাকি দুই ফোনের তুলনায় ভিন্ন ডিজাইনের ক্যামেরা মডিউল অফার করবে। এটি ১২/৫১২ জিবির একটাই স্টোরেজ অপশনে পাওয়া যাবে বলে দাবি করা হয়েছে। দাম হবে ৩৯৯ ইউরো। এটি ভারতীয় মুদ্রায় প্রায় ৩৫,৭০০ টাকার সমান।

RELATED ARTICLES

Most Popular