HomeTech Newsডিজাইন চোখে লেগে থাকবে, আজ আগমন ঘটছে Oppo Reno 12F 5G স্মার্টফোনের

ডিজাইন চোখে লেগে থাকবে, আজ আগমন ঘটছে Oppo Reno 12F 5G স্মার্টফোনের

আজ গ্লোবাল মার্কেটে লঞ্চের আগেই Oppo Reno 12F 5G হাজির হল গিকবেঞ্চ সাইটে। বেঞ্চমার্ক প্ল্যাটফর্মটি যথারীতি আপকামিং স্মার্টফোনটির কোর স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছে। লিস্টিং অনুযায়ী, Oppo Reno 12F-এর মডেল নম্বর CPH2636, যা আগে TDRA সার্টিফিকেশনে দেখা গিয়েছিল। গিকবেঞ্চের সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে ফোনটি যথাক্রমে ৬৭৭ ও ১৪১৫ পয়েন্ট স্কোর করেছে।

Oppo Reno 12F 5G হাজির গিকবেঞ্চ ডেটাবেসে

Oppo Reno 12F 5G-এর ভিতরে Dimensity 6300 প্রসেসর থাকবে বলে মনে করা হচ্ছে। গিকবেঞ্চ ডেটা থেকে আরও জানা গিয়েছে যে, ডিভাইসটি ৮ জিবি র‍্যাম ও অ্যান্ড্রয়েড ১৪ (Android 14) অপারেটিং সিস্টেমের সঙ্গে আসবে। তবে ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে ফোনটির আরও মেমরি ভ্যারিয়েন্টে লঞ্চ হবে বলে আশা করা যায়।

উল্লেখ্য, গিকবেঞ্চের আগে Oppo Reno 12F হাজির হয়েছিল TUV Rheinland সার্টিফিকেশন সাইটে। যা ৪৫ ওয়াট সুপারভোক ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারির উপস্থিতি নিশ্চিত করেছে। আবার ফোনটি ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস বা বিআইএস (BIS) সাইটেও দেখা গিয়েছে। যেখান থেকে ভারতে লঞ্চের সম্ভাবনা তীব্র হয়েছে।

তবে ওপ্পো যে ভাবে বিভিন্ন দেশে আলাদা নামে ফোন লঞ্চ করে থাকে, Reno 12F ভারতীয় বাজারে সম্পূর্ণ ভিন্ন নামে প্রবেশ করতে পারে। উদাহরণস্বরূপ, আগের জেনারেশনের Reno 11F 5G ভারতে Oppo F25 Pro নামে লঞ্চ হয়েছে।

RELATED ARTICLES

Most Popular