আকর্ষণীয় অফারের সাথে Oppo Reno 6 5G এর সেল শুরু হল, রয়েছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা‌

Avatar

Published on:

ভারতে শুরু হল Oppo Reno 6 5G ফোনের সেল। চলতি মাসের মাঝামাঝি সময়ে Reno 6 Pro 5G এর সাথে এই ফোনটি ভারতে পা রেখেছিল। এরপর ইচ্ছুক ক্রেতারা ফোনটি প্রি-অর্ডার করতে পারছিলেন। তবে Oppo Reno 6 5G এখন ওপেন সেলে পাওয়া যাচ্ছে। সেল উপলক্ষ্যে রয়েছে আকর্ষণীয় ব্যাংক অফারও। ফলে আপনি যদি মিড-রেঞ্জে কোনো দুর্দান্ত ক্যামেরার 5G ফোন কিনতে চান তাহলে এই ফোনটি একটি ভালো বিকল্প হবে। ওপ্পো রেনো ৬ ৫জি ফোনে পাওয়া যাবে AMOLED ডিসপ্লে, ডাইমেনসিটি ৯০০ প্রসেসর, ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা‌।

Oppo Reno 6 5G এর দাম ও সেল অফার

ওপ্পো রেনো ৬ ৫জি এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ২৯,৯৯০ টাকা। ফোনটি স্টেলার ব্ল্যাক ও অরোরা কালারে এসেছে।

Oppo Reno 6 5G ফোনটি Flipkart, Oppo Online Store, Reliance Digital, Vijay Sales, Croma-র মতো প্ল্যাটফর্ম থেকে পাওয়া যাবে। লঞ্চ অফার হিসেবে HDFC, ICICI, Kotak ব্যাংকের কার্ডধারীরা ৩,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। এছাড়া মিলবে ১২ মাসের নো কস্ট ইএমআই সুবিধা।

Oppo Reno 6 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ওপ্পো রেনো ৬ ৫জি ফোনের সামনে দেখা যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস 2.5D হাই সেন্সিটিভ AMOLED ডিসপ্লে। ফাস্ট পারফরম্যান্সের জন্য এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডায়মেনসিটি ৯০০ ৫জি প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালার ওএস ১১.৩ কাস্টম স্কিন সহ এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে রয়েছে ৪,৩০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য Oppo Reno 6 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে আছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

ফোনটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ এসেছে। কানেক্টিভিটি অপশনের মধ্যে Oppo Reno 6 5G ফোনে রয়েছে 5G, ওয়াই-ফাই, ব্লুটুথ, ইউএসবি টাইপ সি পোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥