ভারতে লঞ্চের আগেই Oppo Reno 6 Pro 5G-এর আনবক্সিং ভিডিও ফাঁস, দাম জেনে নিন

Avatar

Published on:

গত জানুয়ারিতে, Reno 5 সিরিজের একমাত্র স্মার্টফোন হিসেবে Reno 5 Pro ভারতে লঞ্চ হয়েছিল। এটি ছিল Reno সিরিজের প্রথম 5G হ্যান্ডসেট। আর এই Reno 5 সিরিজের সাক্সেসর রূপে আগামী ১৪ জুলাই Reno 6 5G ও Reno 6 Pro 5G ভারতে পা রাখছে। তবে, জোড়া ধামাকা চাক্ষুষ করার আগেই এবার Reno 6 Pro 5G-এর আনবক্সিং ভিডিও ইউটিউবে আপলোড করে দেওয়া হল। যদিও পরে মুছে দেওয়া হলেও, ওই  ভিডিও থেকে ওপ্পো রেনো ৬ প্রো ৫জি-এর মূল স্পেসিফিকেশন এবং ম্যাক্সিমাম রিটেল প্রাইস (এমআরপি) সামনে এসেছে।

Oppo Reno 6 Pro 5G স্পেসিফিকেশন

রিটেল বক্সের প্রিন্টেড লেবেল অনুসারে, ওপ্পো রেনো ৬ প্রো ৫জি ১৬.৬৪ সেমি (৬.৫৫ ইঞ্চি) ডিসপ্লে, ৪,৫০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা + ৬৪+৮+২+২ মেগাপিক্সেল রিয়ার কোয়াড ক্যামেরা সেটআপের সাথে আসবে।

ভিডিওতে ওপ্পো রেনো ৬ প্রো ৫জি-এর অরোরা হিউ কালার অপশনের আনবক্সিং দেখানো হয়েছিল। ফোনটির ওজন ১৭৭ গ্রাম এবং দৈর্ঘ্যxপ্রস্থxউচ্চতা = ১৬০x৭৩.১x৭.৬ মিমি। জিএসএম ও এলটিই ব্যান্ড সাপোর্ট ছাড়াও ফোনটি এন১, এন৩, এন৫, এন৭, এন৮, এন২৮, এন৩৮, এন৪০, এন৪১, এন ৭৭, এবং এন৭৮ ৫জি ব্যান্ড সাপোর্ট করবে।

Oppo Reno 6 Pro 5G ফিচার

oppp reno 6 pro

আনবক্সিং ভিডিও থেকে জানা গেছে, ওপ্পো রেনো ৬ প্রো ৫জি কার্ভড এজযুক্ত সুপার অ্যামোলেড ৯০ হার্টজ পাঞ্চ-হোল ডিসপ্লে, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন, এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসরের সাথে আসবে।

রেনো সিরিজের ফোনের ক্যামেরার উপর ওপ্পো বিশেষ জোর দিয়ে থাকে। যার প্রভাবে ওপ্পো রেনো ৬ প্রো ৫জি বেশ কিছু ফিচারের সাথে আসছে, যা এর আগে কখনও কোনও স্মার্টফোনে দেখা যায়নি। যেমন ইন্ডাস্ট্রি-ফার্স্ট বোকেহ ফ্লেয়ার পোট্রেট ভিডিও ফিচার। ফ্লিপকার্টের ল্যান্ডিং পেজেও বৈশিষ্ট্যটি হাইলাইট করা হয়েছে।

Oppo Reno 6 Pro 5G  স্টোরেজ ভ্যারিয়েন্ট ও এমআরপি

OPPO Reno6 Pro 5G price in India

আনবক্সিং ভিডিও অনুযায়ী, ওপ্পো রেনো ৬ প্রো ৫জি ব্লু-ব্ল্যাক কালারের রিটেল বক্সে আসবে। ভিডিওতে ওপ্পো রেনো ৬ প্রো ৫জি-এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আনবক্সিং দেখানো হয়েছিল। তবে ডিভাইসটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভার্সন থাকবে বলে আশা করা যায়।

রিটেল বক্সে ওপ্পো রেনো ৬ প্রো ৫জি-এর ম্যাক্সিমাম রিটেল প্রাইস ৪৬,৯০০ টাকা দেখানো হয়েছে। ফলে ভারতে ফোনটির সেলিং প্রাইস ৪৩,০০০ থেকে ৪৪,০০০ টাকার মধ্যে হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥