Oppo Reno 7 আগামী 4 ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হচ্ছে, সেল শুরু 8 ফেব্রুয়ারি থেকে

Avatar

Published on:

আগামী ৪ ফেব্রুয়ারি ভারতের বাজারে আত্মপ্রকাশ করতে পারে বহু প্রতীক্ষিত Oppo Reno 7 স্মার্টফোন সিরিজটি। ইতিমধ্যেই কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট ও ই-কমার্স সাইট, Flipkart-এ এই সিরিজের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করা হয়েছে। উল্লেখ্য, চীনা সংস্থা ওপ্পো গতবছর দেশীয় বাজারে এই সিরিজের অধীনে Oppo Reno 7, Oppo Reno 7 Pro ও Oppo Reno 7 SE স্মার্টফোনগুলি লঞ্চ করে। চীনে লঞ্চ হওয়ার কিছুদিন পর থেকেই ভারতের বাজারে এই সিরিজটির আগমন নিয়ে জল্পনা শুরু হয়ে যায়।

Oppo Reno 7 ভারতে আসছে আগামী মাসের শুরুতেই

টিপস্টার পরশ গুগলানি (@passionategeekz) তার একটি টুইটে দাবি করেছেন, ওপ্পো রেনো ৭ সিরিজ ভারতের বাজারে আগামী ৪ ফেব্রুয়ারি লঞ্চ হবে। পাশাপাশি জানিয়ে রাখি, ওপ্পো ইন্ডিয়া ওয়েবসাইটে রেনো ৭ ফোনের ল্যান্ডিং পেজে বর্তমানে চলছে একটি লাকী ড্র, যেটি শেষ হবে ৪ ফেব্রুয়ারি। এর থেকে ধারনা করা হচ্ছে লাকী ড্র শেষ হলে সিরিজের ফোনগুলি ক্রেতাদের জন্য উপলব্ধ হবে, অর্থাৎ টিপস্টারের দাবি সঠিক হবে।

এদিকে জানা গেছে https://twitter.com/yabhishekhd/status/1484749466943238144 , যারা লাকি ড্র অ্যাক্টিভিটিতে অংশগ্রহণ করবেন তারা ৫ ফেব্রুয়ারি থেকে নির্বাচিত ওপ্পো স্টোরে পেয়ে যাবেন Oppo Reno 7 সিরিজের সদ্য লঞ্চ হওয়া ফোনগুলি। গুগলানি আরও জানিয়েছেন, ভারতে ৮ ফেব্রুয়ারি থেকে এই সিরিজের বিক্রি শুরু হবে।

আশা করা হচ্ছে চীনে লঞ্চ হওয়া Oppo Reno 7 সিরিজের স্মার্টফোনগুলির মতই ফিচার থাকবে ভারতীয় ভ্যারিয়েন্টগুলিও। ফলে Oppo Reno 7 মডেলে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি+ AMOLED প্যানেল পাওয়া যাবে। অন্যদিকে Oppo Reno 7 Pro ফোনে দেওয়া হবে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ সামান্য বড় ৬.৫৫ ইঞ্চির ফুল এইচডি+ AMOLED স্ক্রিন।

বেস মডেলে পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর এবং প্রো মডেলে থাকবে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ চিপসেট। উভয় ফোনেই ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। আবার যেখানে Oppo Reno 7 ফোনের ব্যাক প্যানেল উপস্থিত থাকবে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সিস্টেম, সেখানে Oppo Reno 7 Pro মডেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হবে।

সঙ্গে থাকুন ➥