পাঠান ছবির টিকিট কেটে জিতুন 500 টাকার ভাউচার, Paytm এর বাম্পার অফারের ফায়দা তুলুন

Avatar

Published on:

Paytm Offering Voucher Pathaan Movie

থিয়েটারে সিনেমা দেখতে পছন্দ করেন এমন দর্শকের সংখ্যা এখনও বিরাট, যার ফলে বক্স অফিসের সংগ্রহ হয় ঊর্দ্ধমুখী। আর সম্প্রতি বলিউডের একটি দুর্দান্ত থিয়েটার এক্সপেরিয়েন্স প্রদানকারী সিনেমা মুক্তিলাভ করেছে। এমনকি প্রি-বুকিংয়ের সাথে, এটি বক্স অফিস সংগ্রহের ক্ষেত্রে বিভিন্ন রেকর্ড ইতিমধ্যেই গড়ে ফেলেছে। কোন বলিউড মুভি নিয়ে আলোচনা করা হচ্ছে তা নিশ্চয়ই এতক্ষণে বুঝেই গেছেন। হ্যাঁ, এই শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম অভিনীত “পাঠান”। “কিং” খানের জাদু আবারও একটি ইতিহাস সৃষ্টি করেছে। অসাধারণ ভিজুয়াল সহ “অ্যাকশন প্যাকড” পাঠান মুক্তির প্রথম দিনে ১০০ কোটি এবং দ্বিতীয় দিনে ৭০ কোটি সংগ্রহের রেকর্ড তৈরি করেছে। আর যারা এখনও দেখে উঠতে পারেননি সিনেমাটি, তাদের জন্য পেটিএম (Paytm) পাঠানের বুকিংয়ের সাথে একটি বিশেষ ভাউচার নিয়ে এসেছে। আসুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

পাঠান-এর টিকিট বুকিংয়ের সাথে Paytm অফার করছে ভাউচার

পেটিএম তাদের ইউজারদের পাঠান মুভি বুক করার জন্য ৫০০ টাকার ভাউচার অফার করছে। কিন্তু, এর জন্য একটি শর্ত পূরণ করতে হবে। যেমন, ব্যবহারকারীদের অবশ্যই পেটিএম-এ ইউপিআই-এর মাধ্যমে ত্রিশ বার টাকা পাঠানো সম্পূর্ণ করতে হবে। কাজটি সম্পূর্ণ করার জন্য একজন একই ব্যক্তির কাছে তিনবার পর্যন্ত টাকা পাঠাতে পারেন। অর্থাৎ, ত্রিশ বার টাকা পাঠানোর জন্য আপনাকে দশটি ভিন্ন ব্যক্তি খুঁজতে হবে।

এছাড়া, ব্যক্তিগত এবং মার্চেন্ট উভয় অ্যাকাউন্টের কিউআর কোড স্ক্যান করলে আপনি ভাউচারের জন্য যোগ্য হয়ে উঠবেন। প্রতিটি লেনদেনের ন্যূনতম পরিমাণ হতে হবে ২০ টাকা। Paytm ব্যবহারকারীদের ব্যাঙ্কের অ্যাকাউন্ট (A/c) থেকে মোবাইল নম্বর বা ইউপিআই আইডিতে ট্রান্সফার করতে হবে অথবা মার্চেন্ট কিউআর স্ক্যান করতে হবে এবং লেনদেন প্রতি ন্যূনতম ২০ টাকা দিয়ে ত্রিশটি ইউপিআই পেমেন্ট সম্পূর্ণ করতে হবে। ভাউচারটি পেতে হলে, পাঠান সিনেমার জন্য অন্তত দুটি টিকিট বুক করতে হবে। ভাউচারটি ভারতে পাঠান ছাড়া অন্য কোনও সিনেমার জন্য উপলভ্য নয়। অফারটি ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত বৈধ৷ মুভি বুকিং অফারটি Paytm-এর নির্বাচিত গ্রাহকদের মধ্যে সীমাবদ্ধ৷

প্রসঙ্গত, প্রেক্ষাগৃহে অনলাইন বুকিং সুবিধা শুরু হওয়ার পর থেকে সিনেমা দেখার সুবিধা বেড়েছে। তবে, শুরুতে কিছু থিয়েটারে কাউন্টার থেকে প্রিন্টআউট নেওয়ার একটা সমস্যা ছিল। পরবর্তী পর্যায়ে, এটিও সরিয়ে ফেলা হয় এবং অনলাইন বুকিং আরও বেশি জনপ্রিয় হয়ে ওঠে। যদিও প্রাথমিক পর্যায়ে, অতিরিক্ত কনভেনিয়েন্স চার্জের কারণে অনেকেই অনলাইনে সিনেমার টিকিট বুকিং করতে আগ্রহী ছিলেন না। কিন্তু অতিরিক্ত সুবিধালাভের কারণে, গ্রাহকরা এই চার্জটিকেও এখন উপেক্ষা করছেন। অনলাইনে বুকিং করার আরেকটি সুবিধা হল রিওয়ার্ড। অফলাইনে বুকিং করার সময় এতগুলির সাথে কোনও পুরস্কার পাওয়ার কথা ভাবাও যায় না। অনেক কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড বার্ষিক ভিত্তিতে বিনামূল্যে পিভিআর (PVR) টিকিট অফার করে।

সঙ্গে থাকুন ➥