লাক্ষাদ্বীপে ঘুরতে যেতে চান? ফ্লাইট টিকিটে বাম্পার ছাড় দিচ্ছে Paytm, দেখে নিন প্রোমো কোড

Avatar

Published on:

Paytm Promo Code Discount Offer

সম্প্রতি প্রধানমন্ত্রী মোদির লাক্ষাদ্বীপ সফরের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। আর এই সফরের পর মালদ্বীপের বেশ কয়েকজন মন্ত্রীর সোশ্যাল মিডিয়া পোস্টকে ঘিরে শুরু হয় বিতর্ক। প্রকৃতপক্ষে, ভারতের পর্যটন শিল্পকে আরো উন্নত করতেই প্রধানমন্ত্রীর এই লাক্ষাদ্বীপ সফর বলে মনে করছেন অনেকেই।

এদিকে, প্রধানমন্ত্রীর এই সমুদ্র সৈকত পরিদর্শন করার পরেই গুগলে সাধারণ মানুষ সহ ট্যুর অপারেটররা লাক্ষাদ্বীপের জন্য অনুসন্ধান করতে শুরু করেছে। বিভিন্ন সংস্থা সেই করণে নানান অফার ও ডিসকাউন্ট নিয়ে হাজির হয়েছে। যেমন, Paytm এখন লাক্ষাদ্বীপের ফ্লাইট টিকিটের উপর ১৫০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়ার কথা ঘোষণা করেছে। ব্যবহারকারীরা প্রোমো কোড ‘FLYLAKSHA’ ব্যবহার করে এই অফারটি পেতে পারেন। সংস্থাটি দাবি করেছে যে, Paytm-এ লাক্ষাদ্বীপে ভ্রমণের অনুসন্ধান ৫০ গুণ বেড়ে যাওয়ার পরে এই তারা এই পদক্ষেপ গ্রহণ করেছে।

পাশাপাশি Paytm তাদের গ্রাহকদের “ফ্রি ক্যানসেলেশন” ফিচার প্রদান করতে চলেছে, যার জন্য তারা তাদের অ্যাপটি আপডেটও করেছে। আর এই ফিচারের মাধ্যমে ব্যবহারকারীরা ক্যান্সেলেশন ফি ছাড়াই ট্যুর প্ল্যান পরিবর্তন করতে পারবেন। প্রসঙ্গত, অগাত্তি আইল্যান্ড লাক্ষাদ্বীপের একমাত্র বিমানবন্দর, যেখানে একমাত্র এয়ার ইন্ডিয়াই কোচিন আন্তর্জাতিক বিমানবন্দরের মাধ্যমে লাক্ষাদ্বীপে ফ্লাইট পরিচালনা করে।

ইন্স্যুরেন্স অ্যামাউন্টের উপর ভিত্তি করে ইনস্ট্যান্ট ডিসকাউন্ট হিসাব করা হবে। এছাড়াও, মোট বুকিং-এর পরিমাণ থেকে কনভেনিএন্স ফি এবং আনুষঙ্গিক জিনিসপত্রের (খাবার, বীমা, লাগেজ, ইত্যাদি) ফি বাদ দেওয়া হবে। বাতিল করা অর্ডারগুলি ইন্সট্যান্ট ছাড়ের জন্য যোগ্য হবে না। তবে মনে রাখতে হবে যে, Paytm কোনো পূর্ব বিজ্ঞপ্তি ছাড়াই যে কোনো সময়ে অফারের যেকোনো নিয়ম ও শর্ত প্রত্যাহার অথবা পরিবর্তন করতে পারে। আর এই অফারটি শুধুমাত্র লাক্ষাদ্বীপ বিমানবন্দরের জন্য বৈধ হবে এবং প্রতি মাসে একবার গ্রাহকেরা এই সুযোগ পাবেন।

সঙ্গে থাকুন ➥