Poco স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য সুখবর, পাবেন ২ মাস অতিরিক্ত ওয়্যারেন্টি

Avatar

Published on:

ভয়ঙ্কর মহামারির কবলে পড়ে ধুঁকছে গোটা দেশ। আর করোনার মতো ভাইরাসের সংক্রমণ থেকে নিস্তার পেতে প্রয়োজন সামাজিক দূরত্ববিধি মেনে চলা। যে কারণে ভারতের বিভিন্ন প্রদেশে জারি করা হয়েছে লকডাউন বা কোথাও জারি হয়েছে নানাবিধ নিষেধাজ্ঞা। ফলত মানুষের বিভিন্ন প্রয়োজনীয় কাজকর্ম বিঘ্নিত হচ্ছে। সেই কারণেই চাইনিজ স্মার্টফোন ব্র্যান্ড Poco সম্প্রতি ঘোষণা করেছে যে, তারা পোকো ফোনের ওপর ২ মাস অতিরিক্ত ওয়্যারেন্টি দেবে। মে অথবা জুন মাসে যে সমস্ত Poco স্মার্টফোন গ্ৰাহকদের ওয়্যারেন্টি শেষ হয়ে গেছে বা যাবে, তাদের সময়সীমাকে আরও দু’মাস বাড়িয়ে দেওয়া হয়েছে। দেশের প্রায় সব জায়গাতেই এখন সার্ভিস সেন্টারগুলি বন্ধ আছে। সেই কারণে Poco গ্ৰাহকরা যদি এই মুহূর্তে তাদের ডিভাইসে কোনো রকম সমস্যা অনুভব করেন তবে তারা বর্ধিত ওয়্যারেন্টির এই সুবিধাটি কাজে লাগাতে পারেন।

পাশাপাশি এই পরিস্থিতিতে Poco মে মাসে ভারতে কোনো রকম ইভেন্ট আয়োজন করা এবং নতুন প্রোডাক্ট লঞ্চ করার বিষয়টিকেও স্থগিত রেখেছে। শোনা যাচ্ছিল Poco M3 Pro এবং Poco F3 GT স্মার্টফোন দুটি শীঘ্রই ভারতে লঞ্চ হতে পারে। কিন্তু Poco ঘোষণা করেছে জুন অথবা জুলাই মাসে পরিস্থিতি বিচার করে তবেই তাঁরা ভারতে‌ প্রোডাক্ট লঞ্চের সিদ্ধান্ত নেবে। উল্লেখ্য, আগামী ১৯মে গ্লোবাল মার্কেটে Poco M3 Pro 5G লঞ্চ হবে।

অন্যান্য স্মার্টফোন কোম্পানি যেমন Realme এবং Micromax-ও মে মাসে তাঁদের লঞ্চ ইভেন্টগুলি স্থগিত রেখেছে। জনপ্রিয় প্রযুক্তি সংস্থা Asus ইন্ডিয়া তাঁদের ZenFone 8 সিরিজ এবং অন্যান্য প্রোডাক্ট লঞ্চকে এই মুহূর্তের জন্য পিছিয়ে দিয়েছে।

আমরাও আমাদের পাঠকদের অনুরোধ করছি, আপনারা বাড়িতে থাকুন এবং সুস্থ থাকুন। যদি কোনো প্রয়োজনে বাড়ির বাইরে বেরোতে হয় অবশ্যই দু’টি মাস্ক পরুন এবং সামাজিক দূরত্ব বজায় রেখে চলুন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥