Poco F4 GT আগামীকাল ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হচ্ছে, ফাঁস সমস্ত ফিচার

Avatar

Published on:

স্মার্টফোন ব্র্যান্ড পোকো আগামীকাল (২৬ এপ্রিল) গ্লোবাল মার্কেটে আনুষ্ঠানিকভাবে লঞ্চ করতে চলেছে Poco F4 GT স্মার্টফোনটি। ইতিমধ্যেই হ্যান্ডসেটটি সম্পর্কে বিভিন্ন রিপোর্ট এবং সূত্র মারফৎ একাধিক তথ্য প্রকাশে এসেছে। এখন আবার লঞ্চের মাত্র একদিন আগে একটি নতুন রিপোর্টে আসন্ন পোকো ডিভাইসটির সম্পূর্ণ স্পেসিফিকেশনের তালিকাটি প্রকাশ করা হয়েছে এবং এই তালিকায় দাবি করা হয়েছে, আপকামিং স্মার্টফোনটি Snapdragon 8 Gen 1 প্রসেসর, ৮ জিবি র‍্যাম এবং ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ আসবে। এছাড়াও, এই রিপোর্টের মাধ্যমে Poco F4 GT-এর হাই-রেজোলিউশন রেন্ডারও সামনে এসেছে।

পোকো এফ৪ জিটি- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Poco F4 GT Expected Specifications)

টেক সাইট উইনফিউচার (Winfuture.de)- এর এই রিপোর্ট অনুযায়ী, পোকো এফ৪ জিটি-তে ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে আছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এছাড়া স্ক্রিনের ওপর গরিলা গ্লাস ভিকটাস সুরক্ষা থাকবে। এই গেমিং-কেন্দ্রিক ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন চিপসেট দ্বারা চালিত হবে। পোকো এফ৪ জিটি-তে গেমারদের সুবিধার জন্য যান্ত্রিক শোল্ডার বাটনও উপস্থিত থাকবে। এতে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি বিল্ট-ইন স্টোরেজও পাওয়া যাবে। তবে সংস্থা ফোনটির ১২ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট লঞ্চ করবে কিনা এখনও তা স্পষ্ট নয়।

ফটোগ্রাফির জন্য, Poco F4 GT-এর রিয়ার ক্যামেরা সেটআপে ৬৪ মেগাপিক্সেলের সনি আইএমএক্স ৬৮৬ প্রাইমারি ক্যামেরা উপস্থিত রয়েছে। কিন্তু এই রিপোর্টে ডিভাইসটির সহায়ক ক্যামেরা সম্পর্কে কিছু উল্লেখ করা হয়নি। তবে যেহেতু এর আগেই জানা গেছে যে এই ফোনটি চীনে উপলব্ধ Redmi K50G-এর রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে আসবে, তাই এই ফোনের প্রাইমারি ক্যামেরার সঙ্গে ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা দেখতে পাওয়া যাবে বলে আশা করা যায়। Redmi K50G-তে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকলেও, রিপোর্টে দাবি করা হয়েছে যে F4 GT-এ ১৬ মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপার থাকবে।

অন্যদিকে, রিপোর্টে প্রকাশিত রেন্ডার অনুযায়ী, Poco F4 GT হ্যান্ডসেটটি সাইবার ইয়েলো, নাইট সিলভার এবং স্টিলথ ব্ল্যাক- এই তিনটি কালার অপশনে উপলব্ধ হবে। পাওয়ার ব্যাকআপের জন্য, এই ফোনে একটি ৪,৭০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

উল্লেখ্য, পোকোর প্রথম ট্রু ওয়্যারলেস স্টিরিও (TWS) ইয়ারবাড Poco Buds Pro Genshin Impact Edition এবং প্রথম স্মার্টওয়াচ, Poco Watch,Poco F4 GT-এর সাথে লঞ্চ করা হবে বলে জানা গেছে। তবে বর্তমানে, এই ডিভাইসগুলির দাম সম্পর্কে কোনও তথ্য সামনে আসেনি।

সঙ্গে থাকুন ➥