Poco F4 শীঘ্রই ট্রিপল রিয়ার ক্যামেরা ও স্ন্যাপড্রাগন প্রসেসর সহ লঞ্চ হচ্ছে, দেখা গেল TRDA সাইটে

Avatar

Published on:

গত এপ্রিলে Redmi K50 Gaming Edition এর রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল Poco F4 GT। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর ও ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এখন সংস্থাটি এই সিরিজের বেস মডেল হিসেবে Poco F4 ফোনটির উপর কাজ করছে। সম্প্রতি এই ফোনকে ইউনাইটেড আরব আমিরাত এর TRDA সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। ফলে ফোনটি বিভিন্ন দেশে লঞ্চ হবে বলে মনে হচ্ছে।

Poco F4 ফোন কে দেখা গেল TRDA সার্টিফিকেশন সাইটে

টিআরডিএ সার্টিফিকেশন সাইটে 22021211RG মডেল নম্বর সহ পোকো এফ৪ ফোন কে খুঁজে পাওয়া গেছে। ফোনটি কে এর আগে থাইল্যান্ডের এনবিটিসি সার্টিফিকেশন সাইট ও গিকবেঞ্চ বেঞ্চমার্কিং সাইটেও অন্তর্ভুক্ত করা হয়েছিল। এখান থেকে পোকো এফ৪ ফোনের বিভিন্ন স্পেসিফিকেশন সামনে এসেছে।

Poco F4 স্পেসিফিকেশন (সম্ভাব্য)

মনে করা হচ্ছে Poco F4 ফোনটি Redmi K40S ফোনের রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে লঞ্চ হবে। সেক্ষেত্রে এতে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে দেখা যেতে পারে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ডলবি ভিশন, ১৩০০ নিটস ব্রাইটনেস ও এইচডিআর১০ প্লাস সাপোর্ট করবে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ও ৮ জিবি র‌্যাম সহ আসতে পারে।

Poco F4 ফোনে থাকতে পারে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হতে পারে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ৪৫০০ এমএএইচ ব্যাটারি পেতে পারে, যার সাথে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥