Poco M3 Pro 5G আজ প্রথমবার সেলে হাজির, রয়েছে আকর্ষণীয় ব্যাংক অফার

Avatar

Published on:

Poco M3 Pro 5G First sale today: আজ প্রথমবার ভারতে বিক্রির জন্য উপলব্ধ হতে চলেছে পোকো এম৩ প্রো ৫জি। দুপুর ১২ টায় ই-কমার্স সাইট, Flipkart থেকে ফোনটির সেল শুরু হবে। ভারতের সবচেয়ে সস্তা এই ৫জি ফোনটি আজ ব্যাংক অফারের সাথে কেনা যাবে। Poco M3 Pro 5G ফোনে রয়েছে মিডিয়াটেক ডায়মেনসিটি ৭০০ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ, শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন ফোনটির দাম, অফার ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Poco M3 Pro 5G এর দাম ও অফার

ভারতে পোকো এম৩ প্রো ৫জি এর দাম শুরু হয়েছে ১৩,৯৯৯ টাকা থেকে। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আবার ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৫,৯৯৯ টাকা।

লঞ্চ অফারের কথা বললে, SBI এর ক্রেডিট কার্ড গ্রাহকরা সাধারণ ট্রানজ্যাকশনে ৭৫০ টাকা পর্যন্ত এবং ইএমআই ট্রানজ্যাকশনে ১,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। আনলিমিটেড ক্যাশব্যাক দেওয়া হবে Flipkart Axis Bank এর ক্রেডিট কার্ড ধারীদের।

Poco M3 Pro 5G এর স্পেসিফিকেশন

প্রথমেই পোকো এম৩ প্রো ৫জি ফোনের ক্যামেরার কথা বলবো, এই ফোনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে৷

Poco M3 Pro 5G ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ কাস্টম ওএস-এ চলবে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মালি জি৫৭ জিপিইউ সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। এই ফোনের সামনে পাওয়া যাবে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লে ৯০ হার্টজ ডাইনামিক রিফ্রেশ রেট, ৯১ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও ও ৫০০ নিটস পিক ব্রাইটনেস অফার করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥