Poco M4 5G মাত্র ১২৯৯৯ টাকায় লঞ্চ হল, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ পাবেন বড় ব্যাটারি

Avatar

Published on:

Poco M4 5G ঘোষণা মতো আজ শুক্রবার ভারতে লঞ্চ হল। এদশে ফোনটির দাম শুরু হয়েছে ১২,৯৯৯ টাকা থেকে। ফিচারের নিরিখে Poco M4 5G আসলে গত মার্চ আত্মপ্রকাশ করা Redmi Note 11E এর রিব্র্যান্ডেড ভার্সন। নয়া এই পোকো ফোনে পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। আবার ফোনটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। আসুন Poco M4 5G এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Poco M4 5G দাম ও লভ্যতা

পোকো এম৪ ৫জি ফোনের ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১২,৯৯৯ টাকা। আবার ১৪,৯৯৯ টাকা খরচ করতে হবে ফোনটির ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কেনার জন্য। আগামী ৫ মে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ফোনটি কুল ব্লু, পাওয়ার ব্ল্যাক ও ইয়েলো কালারে পাওয়া যাবে।

Poco M4 5G স্পেসিফিকেশন ও ফিচার

পোকো এম৪ ৫জি ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০৮ পিক্সেল) ডিসপ্লে। এই ডিসপ্লে ২০:৯ এসপেক্ট রেশিও, ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করবে এবং এর ডিজাইন পাঞ্চ হোল। পারফরম্যান্সের জন্য পোকো এম৪ ৫জি ফোনে ব্যবহার করা হয়েছে আর্ম মালি জি৫৭ এমসি২ জিপিইউ সহ অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ এসেছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য Poco M4 5G ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এই ক্যামেরায় প্রো, নাইট, পোট্রেট প্রভৃতি মোড সাপোর্ট করবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে এফ/২.৪৫ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এমআইইউআই ১৩ কাস্টম স্কিনে রান করবে।

Poco M4 5G দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে (বক্সে ২২.৫ ওয়াট চার্জার আছে)। ডুয়েল সিমের এই ফোনে সিকিউরিটির জন্য সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে, 5G, 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটির ওজন ২০০ গ্রাম।

সঙ্গে থাকুন ➥