Poco X3 GT, Poco F3 GT পেল গুরুত্বপূর্ণ সার্টিফিকেশন, শীঘ্রই বাজারে আসছে

Avatar

Published on:

Poco-র আপকামিং স্মার্টফোন Poco X3 GT এবং Poco F3 GT সম্প্রতি বিভিন্ন সার্টিফিকেশন সাইটে আনাগোনো শুরু করেছিল। SGS Fimko, ইন্দোনেশিয়ার TKDN এবং SDPP সার্টিফিকেশন সাইটের পর কিছুদিন আগে আমেরিকার FCC-তে Poco X3 GT স্মার্টফোনটিকে স্পট করা হয়েছিল। এখন ডিভাইসটিকে মালয়েশিয়ার SIRM সার্টিফিকেশন সাইটে দেখা গেল। সেইসঙ্গে Poco-র অপর স্মার্টফোন Poco F3 GT টিইউভি রেইনল্যান্ডের ছাড়পত্র পেয়েছে বলে জানা গেছে।

Poco X3 GT স্মার্টফোনকে SIRM সার্টিফিকেশন সাইটে দেখা গেছে

পোকো এক্স৩ জিটি ইতিমধ্যেই চীনে লঞ্চ হওয়া Redmi Note 10 Pro 5G এর রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে আসবে বলে জানা গেছে। SIRM, স্মার্টফোনটির নামের পাশাপাশি মডেল নম্বর 21061110AG প্রকাশ করেছে৷ আগে FCC-তেও ফোনটি একই মডেল নম্বর সহ দেখা গেছিল।

Poco F3 GT পেল TUV Rheinland এর সার্টিফিকেশন

রেডমি কে৪০ গেম এনহ্যান্সড এডিশন স্মার্টফোনের রিব্র্যান্ডেড ভার্সন বলে অনুমান করা পোকো এফ৩ জিটি টিইউভি রেইনল্যান্ডের ছাড়পত্র পেয়েছে। সার্টিফিকেশন সাইটের লিস্টিং অনুযায়ী এর মডেল নম্বর M2012K10C/M2012K10I। শেষের ‘I’ বর্ণটি ফোনের ইন্ডিয়ান ভ্যারিয়েন্টের রেফারেন্স হিসেবে ব্যবহার করা হতে পারে।

দু’টি ফোনই তাড়াতাড়ি ভারতে লঞ্চ হবে বলে জল্পনা শোনা যাচ্ছে। যদিও পোকোর তরফে অফিসিয়ালভাবে এই নিয়ে কোনও ঘোষণা করা হয়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥