Poco X3 Proপাওয়ারফুল ব্যাটারির সাথে ভারতে আসছে ৩০ মার্চ, থাকছে এই বিশেষ প্রসেসর

Avatar

Published on:

আগামী ৩০ মার্চ ভারতে লঞ্চ হতে পারে Poco X3 Pro। আজ পোকো ইন্ডিয়ার তরফে এমনই ইঙ্গিত মিলেছে। গত কয়েকমাস ধরেই পোকো এক্স৩ প্রো নিয়ে জোর চর্চা চলছে। কয়েকদিন আগে এই ফোনকে ‘M2012K11AG’ মডেল নম্বর সহ FCC সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। যেখান থেকে Poco X3 Pro এর ব্যাটারি ও প্রসেসর সম্পর্কিত তথ্য সামনে এসেছিল। এমনকি টিপস্টার সুধাংশু অম্বরে Poco X3 Pro এর কালার ও স্টোরেজ ভ্যারিয়েন্ট চলতি সপ্তাহেই ফাঁস করেছেন। যার পর নিশ্চিত ছিল গতবছর বাজারে আসা পোকো এক্স৩ এর এই আপগ্রেড ভার্সনের লঞ্চ আসন্ন।

আজ Poco Madder By the Minute (India) এর তরফে একটি টুইট করা হয়েছে, যেখানে Pro পারফরম্যান্সের জন্য ফ্যানদের প্রস্তুত থাকতে বলা হয়েছে। পাশাপাশি কোম্পানির তরফে জানানো হয়েছে, এই ফোনটি ভারতে Poco F1 এর স্থানপূরণ করতে আসবে। শুধু তাই নয়, এই টুইটে ‘30 M‘ এবং ‘Pro‘ কথা দুটিকে হাইলাইট করা হয়েছে। ফলে আমাদের অনুমান আগামী ৩০ মার্চ Poco X3 Pro ভারতে লঞ্চ হতে পারে।

Poco X3 Pro সম্পর্কে আপাতত কি জানা গেছে

টিপস্টার মুকুল শর্মা জানিয়েছেন, পোকো এক্স৩ প্রো ফোনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ফুল এইচডি প্লাস রেজোলিউশনের ডিসপ্লে সহ লঞ্চ হবে। এই ডিসপ্লে AMOLED হতে পারে, আবার ডিজাইন হতে পারে পাঞ্চ হোল। আবার এতে থাকতে পারে ৫,২০০ এমএএইচ ব্যাটারি। ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর ব্যবহার করা হবে। যদিও এতে 4G কানেক্টিভিটি থাকবে।

এদিকে টিপস্টার সুধাংশু অম্বরে কয়েকদিন আগে বলেছেন, Poco X3 Pro ফোনটি তিনটি কালার ভ্যারিয়েন্টে লঞ্চ হবে। যেগুলি হল- ব্ল্যাক, ব্লু ও ব্রোঞ্জ। আবার ফোনটি দুটি স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে- ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥