Poco X4 Pro 5G আজ 64 মেগাপিক্সেল ক্যামেরা সহ ভারতে আসছে, দাম ২০,০০০ টাকার কম

Avatar

Published on:

Poco X4 Pro 5G আজ ভারতে লঞ্চ হচ্ছে। সংস্থার তরফে ফোনটি এদেশে আনার জন্য একটি ইভেন্টের আয়োজন করা হয়েছে। ভারতে ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটি কেনা যাবে। উল্লেখ্য, Poco X4 Pro 5G কয়েকদিন আগে ব্রাজিলে লঞ্চ হয়েছে। যদিও ভারতে ফোনটি আলাদা ক্যামেরা স্পেসিফিকেশন সহ আসবে বলে নিশ্চিত করেছে পোকো। সেক্ষেত্রে এই ফোনে পাওয়া যাবে স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Poco X4 Pro 5G India launch today, livestream details (পোকো এক্স৪ প্রো ৫জি আজ ভারতে লঞ্চ হচ্ছে)

আগেই বলেছি, পোকো এক্স৪ প্রো ৫জি ফোনটি লঞ্চের জন্য একটি ইভেন্টের আয়োজন করা হয়েছে। এই ইভেন্ট দুপুর ১২টা থেকে শুরু হবে। পোকো ইন্ডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও ওয়েবসাইট থেকে ইভেন্টটি দেখা যাবে। এছাড়া নীচে এম্বেড করা লিঙ্কে ক্লিক করেও ইভেন্টটি আপনারা দেখতে পারবেন।

Poco X4 Pro expected price in India (পোকো এক্স৪ প্রো ৫জি ফোনের ভারতে সম্ভাব্য দাম)

পোকো ইন্ডিয়ার কান্ট্রি ডিরেক্টর, অনুজ শর্মা জানিয়েছেন, ভারতে পোকো এক্স৪ প্রো ৫জি ফোনের দাম ২০,০০০ টাকার কম রাখা হবে।

Poco X4 Pro 5G Specifications (পোকো এক্স৪ প্রো ৫জি স্পেসিফিকেশন)

ব্রাজিলে পোকো এক্স৪ প্রো ৫জি ফোনটি ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি+ (১,০৮০×২,৪০০ পিক্সেল) অ্যামোলেড (AMOLED) পাঞ্চ-হোল ডিসপ্লে সহ লঞ্চ হয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। আবার এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট ব্যবহার করা হয়েছে। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ সহ এসেছে। সফটওয়্যার হিসেবে, পোকো এক্স৪ প্রো ৫জি ফোনে উপূ অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিন।

ফটোগ্রাফির জন্য, ব্রাজিলে Poco X4 Pro 5G ফোনের ব্যাক প্যানেলে যেখানে ১০৮ মেগাপিক্সেল (প্রাইমারি) + ৮ মেগাপিক্সেল (আল্ট্রাওয়াইড) + ২ মেগাপিক্সেল (ম্যাক্রো) সেন্সর সহ ট্রিপল ক্যামেরা ইউনিট উপস্থিত রয়েছে, সেখানে ভারতে ফোনটি ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা সহ আসবে। জানা গেছে মূলত দাম কম রাখতেই এই সিদ্ধান্ত।

এদিকে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, Poco X4 Pro 5G ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, এই হ্যান্ডসেটে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই পোকো ফোনটি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং স্টেরিও স্পিকার সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥