সারাদিনে ক’পা হাঁটলেন, কত ক্যালোরি খরচ হল জানাবে Ptron Force X11 স্মার্টওয়াচ, দাম আপনার বাজেটে

Updated on:

সোমবার লঞ্চ হলো দেশীয় সংস্থা Ptron এর Force X11 স্মার্টওয়াচ। ব্লুটুথ কলিং ফিচারযুক্ত বাজেট রেঞ্জের এই স্মার্টওয়াচটি ১.৭ ইঞ্চি ডিসপ্লের সাথে এসেছে। এতে রয়েছে হার্ট রেট, ব্লাড অক্সিজেন স্যাচুরেশন এবং ব্লাড প্রেসার মনিটরিং ও স্লিপ ট্রাকিং ফিচার। সংস্থার দাবি, এটি জল এবং ধুলো থেকে সুরক্ষা দেওয়ার পাশাপাশি সাতদিনের ব্যাটারি লাইফ অফার করবে। চলুন Ptron Force X11 স্মার্টওয়াচের দাম, ফিচার ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Ptron Force X11 স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতে পিট্রন ফোর্স এক্স১১ স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ২,৭৯৯ টাকা। কেবলমাত্র ই-কমার্স সাইট অ্যামাজন থেকে এটি কিনতে পাওয়া যাবে। অনিক্স ব্ল্যাক এবং পিঙ্ক সুইড কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন স্মার্টওয়াচটি। এর সাথে সংস্থার তরফে দেওয়া হচ্ছে এক বছরের ওয়্যারেন্টি।

Ptron Force X11 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

পিট্রন ফোর্স এক্স১১ স্মার্টওয়াচটি ১.৭ ইঞ্চি বর্গক্ষেত্রাকার এইচডি টাচস্ক্রিন ডিসপ্লের সাথে এসেছে। এর ডানদিকে মাইক্রোফোনের সাথে রয়েছে নেভিগেশন বাটন। স্মার্টওয়াচটিতে একাধিক ওয়াচফেস উপলব্ধ, যা থেকে ব্যবহারকারীরা DaFit আপের মাধ্যমে নিজেদের পছন্দমতো ওয়াচফেস বেছে নিতে পারবেন। ব্যবহারকারীর স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ৪.৪ অথবা তার থেকে উন্নততর ভার্সন কিংবা আইওএস ৯.৯ কিংবা তার থেকে উচ্চ ভার্সনের হলে এই স্মার্টওয়াচ সাপোর্ট করবে।

এছাড়া ওয়্যারেবলটিতে রয়েছে ৭ টি অ্যাক্টিভ স্পোর্টস মোড। ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখতে এতে থাকছে হার্ট রেট, ব্লাড অক্সিজেন স্যাচুরেশন, ব্লাড প্রেসার এবং স্লিপ মনিটরিং সেন্সর। সাথে ক্যালোরি কাউন্টিং ফিচার। ঘড়িটি তার ব্যবহারকারীকে হাইড্রেশন রিমাইন্ডারও দেবে। এছাড়া ব্যবহারকারী সারাদিনে কতটা হেঁটেছেন এবং কতটা দূরত্ব অতিক্রম করেছেন তাও পরিমাপ করবে স্মার্টওয়াচটি।

এখানে জানিয়ে রাখি, Ptron Force X11 স্মার্টওয়াচে রয়েছে ব্লুটুথ ভি৫। এর মাধ্যমে সহজেই কলিং, ক্যামেরা কন্ট্রোল এবং মিউজিক প্লেব্যাক কন্ট্রোল করা সম্ভব। সংস্থার দাবি, Ptron Force X11 স্মার্টওয়াচটি ৩ ঘন্টায় পুরোপুরি চার্জ হয়ে যাবে এবং একবারও চার্জে সাতদিন পর্যন্ত ব্যবহারযোগ্য। জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে ঘড়িটি আইপি ৬৮ রেটিংসহ এসেছে। পরিশেষে জানাই, ঘড়িটির পরিমাপ ২৫৫X ৪৯X ১২ এমএম এবং ওজন ৩৭ গ্রাম।

সঙ্গে থাকুন ➥