সস্তা Realme 8s 5G এর প্রথম সেল আগামীকাল, রয়েছে আকর্ষণীয় অফার

Avatar

Published on:

মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ চিপসেটের প্রথম স্মার্টফোন হিসেবে গত ৯ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হয়েছিল Realme 8s 5G। আগামীকাল অর্থাৎ ১৩ সেপ্টেম্বর দুপুর ১২টা থেকে Flipkart ও realme.com সাইটে ফোনটি প্রথমবার বিক্রির জন্য উপলব্ধ হবে। সেল উপলক্ষ্যে এই নয়া ৫জি স্মার্টফোনের সাথে বিশেষ লঞ্চ অফার পাওয়া যাবে। ফিচারের কথা বললে Realme 8s 5G ফোনে, এক্সটেন্ডেড র‌্যাম সাপোর্ট, ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ, ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, এবং ৫,০০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি রয়েছে। ফোনটি দুটি কালার অপশনের সাথে এসেছে।

Realme 8s 5G দাম ও সেল অফার

রিয়েলমি ৮এস ৫জি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। যার মধ্যে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৭,৯৯৯ টাকা। আবার, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। ফোনটি ইউনিভার্স পার্পেল এবং ইউনিভার্স ব্লু কালারে পাওয়া যাবে।

এবার আসা যাক অফারের প্রসঙ্গে। রিয়েলমি ৮এস ৫জি -এর সাথে একটি বিশেষ লঞ্চ অফার দেওয়া হচ্ছে। ফোনটি কেনার সময়ে ICICI ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড হোল্ডাররা ১,৫০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। আবার, ই-কমার্স সাইট Flipkart -এ এই নয়া স্মার্টফোনের ওপর ১৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে। যারা এই পুরো এক্সচেঞ্জ ভ্যালুর লাভ ওঠাতে পারবেন, তারা ফোনের ৬ জিবি এবং ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট যথাক্রমে ২,৯৯৯ টাকা ও ৪,৯৯৯ টাকায় পকেটস্থ করে কিনে পারবেন।

Realme 8s 5G স্পেসিফিকেশন

রিয়েলমি ৮এস ৫জি স্মার্টফোনে আছে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০ x ২,৪০০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে। এই ডিসপ্লের, রিফ্রেশ রেট ৯০ হার্টজ, এসপেক্ট রেশিও ২০:৯, টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ, স্ক্রিন ব্রাইটনেস ৬০০ নিট ও স্ক্রিন-টু-বডি রেশিও ৯০.৫%। ফাস্ট পারফরম্যান্সের জন্য ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। রিয়েলমি ৮এস ৫জি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম ওএস স্কিনে চলবে। ফোনটি ৮ জিবি পর্যন্ত LPDDR4x র‌্যাম ও‌ ১২৮ জিবি UFS 2.1 ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। এরই সাথে এতে ৫ জিবি এক্সটেন্ডেড র‌্যাম সাপোর্ট করবে। এছাড়া, মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ক্যাপাসিটি ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

ছবি তোলার জন্য, রিয়েলমি ৮এস ৫জি ফোনের ব্যাক প্যানেলে থাকছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল, ৬৪ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/১.৮) প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল মনোক্রোম পোট্রেট সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি বা ভিডিও চ্যাটিংয়ের জন্য ফোনে রয়েছে ১৬ মেগাপিক্সেলের (অ্যাপারচার : এফ/২.১) ফ্রন্ট-ফেসিং ক্যামেরা।

Realme 8s 5G হ্যান্ডসেটে সিকিউরিটির জন্য রয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল থাকছে, ৫জি, ৪জি VoLTE, ওয়াই-ফাই ৮০২.১১ এসি, ব্লুটুথ ভি৫.১, জিপিএস / এ-জিপিএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে। এই ফোনের ওজন ১৯১ গ্রাম‌।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥