Realms 8S এর রেন্ডার ও স্পেসিফিকেশন ফাঁস, আসছে 64MP ট্রিপল ক্যামেরা ও Dimensity 810 5G প্রসেসর সহ

Avatar

Published on:

Realme চলতি বছরের শুরুতে ভারতে Realme 8 সিরিজ লঞ্চ করেছিল। এই সিরিজের অধীনে দুটি ফোন এসেছিল- Realme 8 ও Realme 8 Pro। এই ফোনগুলিতে ছিল 4G ও 5G কানেক্টিভিটি সাপোর্ট এবং দাম রাখা হয়েছিল ১৫,০০০ টাকা ও ২০,০০০ টাকার নীচে। তবে কোম্পানি এই সিরিজের অধীনে আরও একটি স্মার্টফোন লঞ্চের প্রস্তুতি নিচ্ছে। Realme 8s নামের এই ফোনটি শীঘ্রই বাজারে পা রাখতে পারে। রিয়েলমি যদিও এই ফোনের বিষয়ে এখনও কিছুই জানায়নি, তবে সম্প্রতি ফোনটির ডিজাইন ও অন্যান্য তথ্য ফাঁস হয়েছে।

Realme 8S এর ডিজাইন রেন্ডার ফাঁস

জনপ্রিয় টিপস্টার অনলিকস, ৯১মোবাইলস এর সাথে হাত মিলিয়ে রিয়েলমি ৮ এস এর বেশ কয়েকটি রেন্ডার সামনে এনেছেন। ছবিগুলি থেকে জানা গেছে, এই ফোনের‌ পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউলের প্রাইমারি সেন্সর হবে ৬৪ মেগাপিক্সেল। আবার সিকিউরিটির জন্য রিয়েলমি ৮ এস সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসবে।

এই ফোনের ভলিউম রকার পাওয়া যাবে বাম দিকে। আবার ডান দিকে থাকবে পাওয়ার বাটন ও সিম ট্রে। রিয়েলমি ৮ এস এর নীচের প্রান্তে ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক দেখা যাবে।

Realme 8S এর স্পেসিফিকেশন ও ফিচার (সম্ভাব্য)

টিপস্টার আরও বলেছেন, Realme 8S ফোনে ৬.৫ ইঞ্চি এলসিডি থাকবে। পাঞ্চ হোল ডিজাইনের এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। আবার এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর। অর্থাৎ ফোনটি 5G সাপোর্ট সহ আসবে। আবার Realme 8S ফোনটি ৬ জিবি/৮ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে, যার সাথে ৫ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে।

এছাড়া ফোনটি ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ সহ আসতে পারে। অপারেটিং সিস্টেম হিসেবে Realme 8S ফোনে থাকবে অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমিইউ। এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

Realme 8S এর দাম

টিপস্টার রিয়েলমি ৮ এস এর দাম বলতে পারেননি। তবে স্পেসিফিকেশন দেখে মনে হচ্ছে ফোনটি মিড-রেঞ্জে আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥