Realme GT Pro 2-এর সঙ্গে একই দিনে ভারতে লঞ্চ হবে 108MP ক্যামেরার Realme 9 4G

Avatar

Published on:

৭ এপ্রিল একের পর এক ধামাকা দেওয়ার ঘোষণা করল রিয়েলমি। তারা আগামী বৃহস্পতিবার ভারতের বাজারে Realme GT 2 Pro ফ্ল্যাগশিপ স্মার্টফোনের পাশাপাশি Realme Buds Air 3 TWS এবং Realme TV Stick নিয়ে হাজির হতে চলেছে। আর আজ সংস্থাটির তরফে জানানো হয়েছে, সে দিন Realme 9 4G বলে আরও একটি হ্যান্ডসেট লঞ্চ করবে তারা।

প্রসঙ্গত, ইতিমধ্যেই Realme 9 সিরিজের অধীনে একাধিক স্মার্টফোন ভারতের বাজারে এসেছে। তার মধ্যে রয়েছে Realme 9i, Realme 9 5G, Realme 9 5G Speed Edition, Realme 9 Pro 5G, এবং Realme 9 Pro+ 5G। এ দিকে, আপকামিং Realme 9 4G মডেলটির একটি টিজার আপলোড করে বলা হয়েছে, এটি ছবি তোলার সময় ফোকাসিংয়ে ৯ গুণ নির্ভুলতা অফার করবে।

এছাড়া, Realme 9 4G কেমন স্পেসিফিকেশনের সাথে আসবে, তা এখনও সংস্থা বলেনি। তবে গত সপ্তাহে ১০৮ মেগাপিক্সেল ISOCELL HM6 ইমেজ সেন্সর সহযোগে নতুন ফোন আনবে আনার কথা জানিয়েছিল রিয়েলমি। অনুমান, স্যামসাংয়ের ওই ক্যামেরা সেন্সর ডিভাইসটিতে ব্যবহার হবে।

এছাড়া, বিভিন্ন মহল থেকে পাওয়া খবর অনুযায়ী, রিয়েলমি ৯ ৪জি-এ ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত পাঞ্চ-হোল ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা (১০৮ মেগাপিক্সেল প্রাইমারি), ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, এবং ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ থাকতে পারে।

সঙ্গে থাকুন ➥