Realme 9 4G আসছে ৮ জিবি র‌্যাম ও ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ, লঞ্চের আগে ফাঁস ফিচার

Avatar

Published on:

সম্প্রতি জানা গেছে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি (Realme) চলতি মাসেই ১০৮ মেগাপিক্সেলের স্যামসাং আইএসওসেল এইচএম৬ (Samsung ISOCELL HM6) লেন্স সহ Realme 9 সিরিজের একটি নতুন স্মার্টফোন ভারতের বাজারে লঞ্চ করবে। অনুমান করা হচ্ছে, এই ডিভাইসটি Realme 9 4G নামে বাজারে পা রাখবে এবং এটি একটি মিড-রেঞ্জ হ্যান্ডসেট হবে। আর এবার এক টিপস্টার এই আসন্ন রিয়েলমি ফোনটির প্রধান স্পেসিফিকেশনগুলি প্রকাশ করেছেন। প্রসঙ্গত, সাম্প্রতিক প্রতিবেদনগুলি প্রকাশ করেছে, আসন্ন Realme 9 4G ফোনটি বিভিন্ন সার্টিফিকেশন প্ল্যাটফর্ম থেকে অনুমোদন লাভ করেছে, যা ইঙ্গিত দেয় যে এটি একাধিক দেশে লঞ্চ হবে। যেমন, টিপস্টার দাবি করেছেন, Realme 9 4G শীঘ্রই ইন্দোনেশিয়ার মার্কেটে আত্মপ্রকাশ করবে।

রিয়েলমি ৯ ৪জি- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Realme 9 4G Expected Specifications)

টিপস্টার অনুজ অত্রি টুইটারে আপকামিং রিয়েলমি ৯ ৪জি- এর বেশ কিছু প্রধান স্পেসিফিকেশনের পাশাপাশি এই হ্যান্ডসেটের একটি পোস্টারও শেয়ার করছেন।

তার টুইট অনুযায়ী, এই ফোনে সুপার অ্যামোলেড ডিসপ্লে থাকবে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪জি চিপসেট দ্বারা চালিত হবে। এছাড়া, রিয়েলমি ৯ ৪জি ফোনটি ৬ জিবি র‍্যাম+ ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ – এই দুটি ভ্যারিয়েন্টে বাজারে উপলব্ধ হবে।

ক্যামেরার ক্ষেত্রে, Realme 9 4G- এর রিয়ার প্যানেলে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ ট্রিপল ক্যামেরা ইউনিট দেখতে পাওয়া যাবে এবং ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা উপস্থিত থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য, এটিতে একটি শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়া, টিপস্টারের শেয়ার করা পোস্টারটি প্রকাশ করেছে যে, Realme 9 4G- কে গোল্ডেন, ব্ল্যাক এবং হোয়াইট – এই তিনটি কালার অপশনে বেছে নেওয়া যাবে।

উল্লেখ্য, সুপরিচিত টিপস্টার মুকুল শর্মা Realme 9 4G-এর একটি ছবি প্রকাশ করেছেন, যা এর গোল্ডেন কালারের সংস্করণটিকে প্রদর্শন করেছে। এই চিত্র অনুযায়ী, আলোচ্য ফোনের ব্যাক প্যানেলে Realme GT Neo 2 দ্বারা অনুপ্রাণিত একটি ক্যামেরা মডিউল থাকবে এবং ফোনের ডান প্রান্তে ভলিউম বাটনটি অবস্থান করবে। ফোনের নীচের অংশে একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক, একটি মাইক্রোফোন, একটি ইউএসবি-সি পোর্ট এবং একটি স্পিকার গ্রিল থাকবে।

সঙ্গে থাকুন ➥