চমকের পর চমক! Realme 9 সিরিজের সাথে আসতে পারে Realme Note 9 ও Realme Note 9 Prime

Avatar

Published on:

৯ সেপ্টেম্বর তিনটি মোক্ষম চাল দেওয়ার জন্য প্রস্তুত হচ্ছে বিশ্বের সবচেয়ে দ্রুত বেড়ে ওঠা স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি (Realme)। সে দিন Realme 8i ও Realme 8s-এর সঙ্গে আত্মপ্রকাশ ঘটতে চলেছে সংস্থাটির প্রথম ট্যাবলেট Realme Pad-এর৷ আবার ওই লঞ্চ ইভেন্টে থেকে Realme 9 সিরিজের সম্বন্ধে গুরুত্বপূর্ণ ঘোষণা করা হবে বলে জানিয়েছেন কোম্পানির একজন কর্মকর্তা।

Realme 9 সিরিজ আসছে

প্রসঙ্গত, কয়েকদিন আগেই বিভিন্ন মহল থেকে খবর আসে, রিয়েলমি ৯ সিরিজের ফোনগুলি শীঘ্রই অফিসিয়ালি লঞ্চ হতে চলেছে। একজন টিপস্টার এও দাবি করেন, দিওয়ালির ঠিক আগে, অক্টোবরে ভারতে লঞ্চ করা হবে রিয়েলমি ৯ সিরিজ।

লঞ্চের সময় উল্লেখ না করলেও এবার সেই একই সুর শোনা গেল রিয়েলমি ইন্ডিয়া ও ইউরোপের সিএমও ফ্র্যান্সিস ওং-এর টুইটে। তিনি বলেছে, “Realme 9 সিরিজ নিয়ে অনেকে আমাদেরকে প্রশ্ন করছেন। তাদেরকে বলবো, ৯ সেপ্টেম্বর Realme 8i ও Realme 8s-এর লঞ্চ ইভেন্টে আমরা একটি বড় ঘোষণা করতে চলেছি। সুতরাং ক্যালেন্ডারে মার্ক করে আপনারা সেটি অবশ্যই লাইভে দেখবেন।”

Realme 9 সিরিজ কেমন স্পেসিফিকেশনের সাথে আসবে, দাম কেমন হবে – এসব অজানা এখনও। তবে আশা করা হচ্ছে, এই সিরিজে আসতে পারে Realme 9, Realme 9 Pro, Realme 9 Prime, Realme 9A ফোনগুলি। Realme 8 সিরিজের মতো আসন্ন সিরিজেও 4G ও 5G কানেক্টিভিটির ফোন থাকবে বলে মনে হচ্ছে।

উল্লেখ্য এবছর রিয়েলমি প্রথম তাদের নোট সিরিজের ফোন লঞ্চ করবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। কোম্পানির তরফে ইঙ্গিত দেওয়া হয়েছে, Realme Note 9 এবং Realme Note 9 Prime নামে দুটি ফোন আনা হতে পারে। ৯ সেপ্টেম্বর এই দুটি ফোনের বিষয়েও বিস্তারিত জানানো হলে অবাক হওয়ার কিছু নেই।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥