গান শোনার আসল মজা নিন Realme Buds Air 3 Neo ইয়ারফোনের সাথে, রয়েছে ডলবি অ্যাটমস সাপোর্ট

Avatar

Published on:

এবার দেশীয় বাজারে Realme সংস্থাটি নিয়ে আসল তাদের নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, Realme Buds Air 3 Neo ইয়ারফোন। এটি গত এপ্রিল মাসে লঞ্চ হওয়া Realme Buds Air 2 Neo ইয়ারফোনের উত্তরসূরী। এতে রয়েছে ১০ এমএম ড্রাইভার এবং একবার চার্জ এটি ৩০ ঘন্টা ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। এখানে জানিয়ে রাখি, নতুন এই ইয়ারফোনটি Realme GT 2 Explorer Master Edition স্মার্টফোনের সাথেই আত্মপ্রকাশ করেছে। চলুন দেখে নেওয়া যাক নতুন Realme Buds Air 3 Neo ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন ।

Realme Buds Air 3 Neo ইয়ারফোনের দাম ও লভ্যতা

দেশীয় বাজারে রিয়েলমি বাডস এয়ার ৩ নিও ইয়ারফোনটির দাম ধার্য করা হয়েছে ১৪৯ ইউয়ান (প্রায় ১৭৫০ টাকা) । স্টিমার হোয়াইট এবং স্টেরি নাইট ব্লু এই দুটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন এই ইয়ারফোনটি।

Realme Buds Air 3 Neo ইয়ারফোনের স্পেসিফিকেশন

নবাগত রিয়েলমি বাডস এয়ার ৩ নিও ইয়ারফোনের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে, এটি স্টেম সহ ইন-ইয়ার ডিজাইনে এসেছে। তাছাড়া এর চার্জিং কেসের ট্রানসলুসেন্ট ঢাকনার ওপরে এলইডি ইন্ডিকেটরের সাথে রিয়েলমি ব্র্যান্ডিং বিদ্যমান। সংস্থাটি দাবি করেছে, একবার চার্জে ইয়ারফোনটি ৩০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে পারবে। তদুপরি এর প্রত্যেকটিবাড ৭ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।

অন্যদিকে, নতুন এই ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ড্রাইভার। তাছাড়া নিকটবর্তী স্মার্টফোনের সাথে যুক্ত করার জন্য এতে দেওয়া হয়েছে ব্লুটুথ ৫.২ ভার্সন, যা গেমিং মোডে ৮৮ এমএস ল্যাটেন্সি অফার করবে ।

তবে Realme Buds Air 3 Neo ইয়ারফোনের পূর্বসূরীতে এএনসি ফিচার থাকলেও, নতুন ইয়ারফোনে এএনসি ফিচার অনুপস্থিত। কিন্তু ইয়ারফোনটি ডলবি অ্যাটমস পাওয়ার্ড থ্রিডি সাউন্ড কোয়ালিটি সরবরাহ করতে সক্ষম। শুধু তাই নয়, এটি রিয়েলমি লিঙ্ক অ্যাপ সাপোর্ট করায় সহজেই এই অ্যাপস দিয়ে স্মার্টফোন কিংবা ট্যাবলেটের থেকে ইয়ারফোনটি নিয়ন্ত্রণ করা যাবে।

সঙ্গে থাকুন ➥