Realme C11 (2021) ভারত সহ এই দেশগুলিতে শীঘ্রই লঞ্চ হচ্ছে, থাকবে ৫০০০ mAh ব্যাটারি

Published on:

আগামী ৮ এপ্রিল Realme ভারতে C25, C21,C20 ফোন তিনটি লঞ্চ করবে বলে কয়েকদিন আগেই জানিয়েছে। তবে এই সিরিজের আরও একটি ফোন শীঘ্রই লঞ্চের মুখ দেখতে পারে, যার নাম Realme C11 (2021)। এই ফোনটি গতবছরে আসা রিয়েলমি সি১১ এর আপগ্রেড ভার্সন হবে। ইতিমধ্যেই এই ফোনকে ভারতের BIS (ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস) এবং থাইল্যান্ডের NBTC ও ইন্দোনেশিয়ায় TKDN ও আমেরিকার FCC সার্টিফিকেশন সাইটে সাইটে দেখা গেছে। এবার Realme C11 (2021) সিঙ্গাপুরের IMDA সার্টিফিকেশন পেল।

অন্যান্য সার্টিফিকেশন সাইটের মত সিঙ্গাপুরের ইনফোকম মিডিয়া ডেভেলপমেন্ট অথরিটি (IMDA) সাইটে রিয়েলমি সি ১১ (২০২১) ফোনকে RMX3231 মডেল নম্বরের সাথে অন্তর্ভুক্ত করা হয়েছে। এখান থেকে জানা গেছে, ফোনটি ডব্লিউসিডিএমএ, এলটিই, ভোল্টি, ওয়াই-ফাই, ব্লুটুথ ও জিপিএস কানেক্টিভিটির সাথে আসবে।

এর আগে FCC সার্টিফিকেশন সাইট থেকে সামনে এসেছিল যে, Realme C11 (2021) ফোনটিতে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম সহ চলবে। ফোনটির ওজন হবে ১৯০ গ্রাম। এছাড়া ইন্দোনেশিয়ার সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল এই ফোনে জিএসএম এর ৮০০/৯০০/১৮০০/১৯০০ মেগাহার্টজ ব্যান্ড সাপোর্ট করবে।

আপাতত রিয়েলমি সি১১ (২০২১) ফোনটি সম্পর্কে এই তথ্যগুলিই আমরা সার্টিফিকেশন সাইটগুলি থেকে পেয়েছি। বলার অপেক্ষা রাখেনা এই ফোনটির লঞ্চ হওয়া এখন সময়ের অপেক্ষা। গতবছর রিয়েলমি সি১১ ভারতে ৭,৪৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। আপগ্রেড ভার্সনের মূল্যও কাছাকাছি থাকবে বলে আমাদের অনুমান।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥