হাজার টাকা সস্তা হল Realme C12, সুযোগ হাতছাড়া করলে পস্তাবেন

Avatar

Published on:

ভারতে ১,০০০ টাকা দাম কমলো Realme C12 এর। যদিও এটি সেল অফারে পাওয়া যাবে। আসলে ভারতে রিয়েলমি সি ১২ ফোনটির দাম ছিল ৮,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে এই ফোনটি ৭,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এই মূল্য ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। আগামী ২১ অক্টোবর পর্যন্ত এই অফার উপলব্ধ। আপনি ব্যাংক অফারে আরও ১,৫০০ টাকা ছাড় পেতে পারেন।

Realme C12 এর ওপর অন্যান্য অফার

রিয়েলমি সি ১২ ফোনের ওপর ডিসকাউন্ট ছাড়াও একাধিক ব্যাংক অফার উপলব্ধ। যেমন SBI এর ক্রেডিট কার্ড ব্যবহার করলে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। আবার ১,০০০ টাকা ছাড় পাবে এসবিআই এর ডেবিট কার্ড গ্রাহকরা। এছাড়া ১২৫ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে Paytm UPI এর মাধ্যমে পেমেন্ট করলে। শুধু তাই নয়, এই ফোনের ওপর ৭,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার উপলব্ধ।

Realme C12 স্পেসিফিকেশন

Realme C12 ফোনে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি আছে। এই ডিসপ্লের ডিজাইন ড্রপ নচ। এই ডিসপ্লের পিক্সেল রেজোলিউশন ৭২০x১৬০০, আসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ পার্সেন্ট। ফোনটিতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এই ফোনে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও ১০ ওয়াট ফাস্ট চার্জিং ফিচার। এই ফোনে রিভার্স চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এখানে মাইক্রো ইউএসবি পোর্ট ব্যবহার করা হয়েছে। কোম্পানি এই ফোনে সুপার পাওয়ার সেভিং মোড দিয়েছে।

এখানে পাবেন অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই। ফোনের পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। রিয়েলমি সি ১২ ফোনের ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে, এই ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/২.২ লেন্স সহ ১৩ মেগাপিক্সেল। এতে PDAF সাপোর্ট করবে। এছাড়াও আছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এখানে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। পিছনের ক্যামেরার ফিচারের মধ্যে রয়েছে নাইটস্কেপ, ক্রোমা বুস্ট, স্লো-মো ভিডিও রেকর্ডিং এবং ফুল এইচডি ভিডিও রেকর্ডিং।

সঙ্গে থাকুন ➥