Realme C20 আজ ৭,০০০ টাকার কমে কেনার দারুন সুযোগ

Avatar

Published on:

আপনি কি কোনো এন্ট্রি লেভেল স্মার্টফোন খোঁজ করছেন? তাহলে আপনার জন্য রয়েছে সুখবর! আজ ভারতে প্রথম বার ফ্ল্যাশ সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে Realme C20। ভারতে এই ফোনের দাম রাখা হয়েছে ৭,০০০ টাকার কম। এই মাসের শুরুতেই Realme C25, Realme C21 এর সাথে ফোনটি লঞ্চ হয়েছিল। রিয়েলমি সি ২০ ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে ও মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর।

Realme C20 এর দাম, সেল ও অফার

রিয়েলমি সি ২০ আজ ১২ টায় Realme.com ও Flipkart থেকে কেনা যাবে। ভারতে এই ফোনের মূল্য ৬,৯৯৯ টাকা। প্রথম দশ লক্ষ ইউজার ফোনটি ৬,৭৯৯ টাকায় কিনতে পারবে।

লঞ্চ অফারের কথা বললে, Realme C20 ফোনের ওপর ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। আবার ইএমআই শুরু হবে ২৩৩ টাকা থেকে।

Realme C20 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের রিয়েলমি সি২০ ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই-এ চলে। এই ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ৩‌ সহ ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ( ১৬০০ x ৭২০ পিক্সেল) ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। ফোনটিতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। সাথে আছে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ।

ক্যামেরার কথা বললে Realme C20 ফোনের পিছনে ৮ মেগাপিক্সেল সেন্সর বর্তমান। আবার সামনে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে পাবেন মাইক্রো ইউএসবি পোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥