মাত্র ৬০৭৪ টাকায় শক্তিশালী ব্যাটারির Realme C20, এই অফার বারবার পাবেন না

Avatar

Published on:

৬,০০০ টাকার রেঞ্জের কোনো নতুন ফোন খোঁজ করছেন। ভাবছেন ভালো কোনো ব্র্যান্ড হবে কিনা। তাহলে বলি চিন্তার কোনো কারণ নেই, কারণ আপনি এই রেঞ্জে Realme-র একটি স্মার্টফোন কিনতে পারবেন। আজ্ঞে হ্যাঁ! আপনি মাত্র ৬,০৭৪ টাকায় Realme C20 ফোনটি পকেটস্থ করতে পারবেন। এছাড়া রয়েছে মাসিক কিস্তিতে টাকা পরিশোধ করার সুবিধা। এই ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা।

Realme C20 দাম ও অফার

রিয়েলমি সি২০ ফোনের ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭,৪৯৯ টাকা। ফোনটি কুল ব্লু ও কুল গ্রে কালারের মধ্যে বেছে নেওয়া যাবে।

Realme C20 only at Rs 6074 Discount offer

তবে ই-কমার্স সাইট, Flipkart এখন এই ফোনের উপর সীমিত সময়ের অফার দিচ্ছে। যেখানে যেকোনো ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৭৫০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। আবার IDFC, YES ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ৬৫০ টাকা ছাড় পাবেন। যারপর ফোনটি ৬০৭৪ টাকায় কেনা যাবে।

Realme C20 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের রিয়েলমি সি ২০ ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই কাস্টম স্কিনে রান করে। এই ফোনের সামনে দেখা যাবে কর্নিং গরিলা গ্লাস ৩‌ প্রোটেকশন সহ ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ( ১৬০০ x ৭২০ পিক্সেল) এলসিডি ইন সেল ডিসপ্লে। এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। আবার এতে দেওয়া হয়েছে মাইক্রোএসডি কার্ড স্লট। ফলে ফোনের স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

সিকিউরিটির জন্য এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ না থাকলেও, ফেস আনলক ফিচার আছে। ফটোগ্রাফির জন্য Realme C20 ফোনের পিছনে ৮ মেগাপিক্সেল সেন্সর বর্তমান। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥