৫০ মেগাপিক্সেল ক্যামেরার Realme C25Y আজ প্রথমবার কেনা যাবে, রয়েছে আকর্ষণীয় অফার

Avatar

Published on:

Realme C25Y আজ প্রথমবার ভারতে সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। গত ১৬ সেপ্টেম্বর এই ফোনটি ভারতে লঞ্চ হয়েছিল। এরপর ফোনটির প্রি-অর্ডার শুরু হয়। তবে আজ দুপুর ১২টা থেকে Flipkart ও realme.com এর মাধ্যমে Realme C25Y কেনা যাবে। সেল উপলক্ষ্যে ব্যাংক কার্ড অফারের ফায়দা ওঠাতে পারবেন ক্রেতারা। বাজেট রেঞ্জের এই ফোনের বিশেষ চমক ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা।

Realme C25Y ভারতে দাম ও সেল অফার

রিয়েলমি সি২৫ ওয়াই এর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজের দাম ১০,৯৯৯ টাকা। আবার ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম ১১,৯৯৯ টাকা। ফোনটি দুটি কালারে উপস্থিত – গ্লেসিয়ার ব্লু ও মেটাল গ্রে।

অফারের কথা বললে, ICICI ও Bank of Baroda-র Mastercard ডেবিট কার্ডের মাধ্যমে প্রথম ট্রানজ্যাকশনে ১০ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া মাসিক কিস্তিতে ফোনটি কেনা যাবে।

Realme C25Y স্পেসিফিকেশন

রিয়েলমি সি২৫ ওয়াই ফোনে অক্টা-কোর ইউনিসক টি৬১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিনে রান করবে। সিকিউরিটির জন্য এতে পাওয়া যাবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার। এই ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) আইপিএস এলসিডি।

রিয়েলমি সি২৫ ওয়াই ফোনে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আবার পিছনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥