সস্তা Realme C25Y আজ থেকে প্রি-বুকিং করা যাবে, রয়েছে বিশেষ ব্যাংক অফার

Avatar

Published on:

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Realme C25Y। এই ফোনটি ১২,০০০ টাকার কমে এদেশে এসেছে। আজ থেকে ফোনটি প্রি-অর্ডার করা যাবে। ই-কমার্স সাইট Flipkart ও সংস্থার নিজস্ব ওয়েবসাইট realme.com থেকে Realme C25Y বুক করা যাবে। প্রি-অর্ডারকারীরা বিশেষ ব্যাংক অফারের লাভ ওঠাতে পারবেন। ফোনটির বিশেষ বিশেষ ফিচারের মধ্যে রয়েছে ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ৬.৫ ইঞ্চি বড় ডিসপ্লে ও ইউনিসক টি৬১০ প্রসেসর।

Realme C25Y এর দাম ও অফার

রিয়েলমি সি২৫ ওয়াই দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজের দাম ১০,৯৯৯ টাকা। যেখানে ১১,৯৯৯ টাকা দাম রাখা হয়েছে ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের। গ্লেসিয়ার ব্লু ও মেটাল গ্রে কালারে বেছে নেওয়া যাবে এই ফোন।

অফারের কথা বললে, Flipkart থেকে SBI ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করে ফোনটি প্রি-অর্ডারকার করলে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। আবার Bank of Baroda-র Mastercard ডেবিট কার্ডের মাধ্যমে প্রথম ট্রানজ্যাকশনে ১০ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হবে।

Realme C25Y এর স্পেসিফিকেশন ও ফিচার

ডুয়েল সিমের রিয়েলমি সি২৫ ওয়াই অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিনে রান করবে। এই ফোনের সামনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) আইপিএস এলসিডি। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটার ড্রপ নচ, যার মধ্যে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। আবার ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

Realme C25Y ফোনে অক্টা-কোর ইউনিসক টি৬১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। সিকিউরিটির জন্য Realme C25Y ফোনে পাওয়া যাবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার। কানেক্টিভিটি অপশনের মধ্যে এতে আছে 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, মাইক্রো ইউএসবি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥