Realme C30 সবচেয়ে কম দামে বাজারে আসছে, প্রসেসর, ব্যাটারি, ও ক্যামেরা-সহ নানা তথ্য উঠে এল

Avatar

Published on:

রিয়েলমির সবচেয়ে সস্তা হ্যান্ডসেট হিসাবে শীঘ্রই ভারতে লঞ্চ হতে পারে Realme C30। পূর্বে একটি রিপোর্টে দাবি করা হয়েছিল, জুনে এ দেশে পা রাখবে ডিভাইসটি। মিলবে ২ জিবি র‍্যাম + ৩২ জিবি স্টোরেজ এবং ৩ জিবি র‍্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ও ব্যাম্বু গ্রিন, ডেনিম ব্ল্যাক এবং লেক ব্লু কালার অপশনে  এবার টিপস্টার মুকুল শর্মা ও পরাশ গুগলানি ফোনটির সম্পর্কে আরও কয়েকটি তথ্য সামনে এনেছেন।

শর্মার দাবি, Realme C30-এর ডিসপ্লের দৈর্ঘ্য হবে ৬.৫৮ ইঞ্চি। এতে পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি থাকবে, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। হ্যান্ডসেটটির ওজন ১৮১ গ্রামের কাছাকাছি থাকবে। এটি ৮.৪৮ মিমি পাতলা হবে বলে জানিয়েছেন তিনি।

অন্য দিকে, গুগলানির মতে, Realme C30-এর ডিসপ্লে  ফুল-এইচডি+ রেজোলিউশন সমর্থন করবে। এর অভ্যন্তরে Unisoc সংস্থার প্রসেসর থাকবে। যদিও চিপসেট সম্পর্কে বিস্তারিত কিছু জানানো হয়নি। ফোনটির ব্যাক প্যানেলে একটি ১৩ মেগাপিক্সেল ক্যামেরা ও সামনে সিঙ্গেল ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে।

রিয়েলমি সি৩০-এর দাম ৭ হাজার টাকার আশেপাশে থাকবে বলে দাবি করা হয়েছে। এর অর্থ এটি ভারতে রিয়েলমির সবচেয়ে সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন রূপে আত্মপ্রকাশ করবে। কারণ, সংস্থার সবচেয়ে কমদামী মডেল হিসাবে এখন ফ্লিপকার্টে Narzo 50i বিক্রি হয়। যার মূল্য ৮, ৯৯৯ টাকা।

সঙ্গে থাকুন ➥