Realme C30 নজরকাড়া ডিজাইন ও সেগমেন্টের সেরা পারফরম্যান্স অফার করতে আসছে, দামে থাকবে চমক

Avatar

Published on:

Realme C সিরিজের ফোনের ডিজাইনে এই বছর অনেক পরিবর্তন দেখা দিয়েছে। অন্তত সম্প্রতি বাজারে আসা Realme C31 ও Realme C35 ফোন দুটি দেখে তেমন কথা বলা যায়। দুটি ফোনের ফিচারে তেমন বিশেষ পার্থক্য না থাকলেও, এদের রিয়ার প্যানেলের ডিজাইন কিন্তু পূর্বসূরীদের থেকে বেশি নজরকাড়া। আজ রিয়েলমি ইন্ডিয়া ও ইউরোপের সিইও, মাধব শেঠ (Madhav Sheth) জানালেন, তারা এমন নতুন ডিজাইন ও সেগমেন্টের সেরা একটি ফোনের উপর কাজ করছে।

Realme C30 সিরিজের ফোনের উপর কাজ চলছে

শেঠ তার সাম্প্রতিক সাক্ষাৎকারে বিজিআর কে জানিয়েছেন যে, রিয়েলমি সি৩০ ফোনের উপর তারা কাজ করছে। এই ফোনটি একাধিক ভ্যারিয়েন্টে আসবে। আবার ফোনটির ডিজাইন আকর্ষণীয় হবে বলে তিনি ইঙ্গিত দিয়েছেন। সেক্ষেত্রে রিয়েলমি সি৩০, কিছুটা রিয়েলমি সি৩১ ও সি৩৫ এর মতো ডিজাইন সহ আসতে পারে।

ডিজাইনের পাশাপাশি Realme C30 ফোনের পারফরম্যান্সে অনেক উন্নতি দেখা যাবে। আবার এটি এন্ট্রি-লেভেল ফোনের সমস্ত ধ্যান ধারণা পাল্টে দেবে বলে শেঠের অভিমত। এছাড়া তিনি ফোনটির বিষয়ে আর কিছু বলেনি।

যাইহোক, আমাদের বিশ্বাস Realme C30 ফোনটি Realme C31 এর কিছু ফিচার সহ আসবে। সেক্ষেত্রে আপকামিং এই ফোনে থাকতে পারে ১৩ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ৬.৫ ইঞ্চি ডিসপ্লে, Unisoc T612 প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটির দামে চমক থাকতে পারে।

সঙ্গে থাকুন ➥