মাত্র ৬৯৯৯ টাকা থেকে স্মার্টফোন, দুর্দান্ত অফার নিয়ে হাজির Realme Festive sale

Avatar

Published on:

আসন্ন দিওয়ালিকে কেন্দ্র করে প্রায় প্রত্যেকটি ই-কমার্স প্ল্যাটফর্মই সেলের আয়োজন করেছে। হাত গুটিয়ে বসে নেই স্মার্টফোন ব্র্যান্ডগুলিও। Samsung, Apple, Xiaomi-র পর এবার Realme তাদের নিজস্ব সাইটে চালু করল Realme Festive Sale। এই সেল চলাকালীন Realme c25Y, Realme narzo 50i, Realme C20, Realme C11 (2021), Realme C21Y সহ আরো অনেক 4G বা 5G স্মার্টফোন ডিসকাউন্টের সাথে সস্তায় পকেটস্থ করা যাবে। শুধু তাই নয়, কিছু মডেলের সাথে ব্যাঙ্ক কার্ড অফার, কুপন ডিসকাউন্ট, এমনকি বিনামূল্যে Buds 2 Neo ইয়ারফোনও পেয়ে যেতে পারেন আপনারা। আজ এই প্রতিবেদনে আমরা Realme সেলে উপলব্ধ বাছাই করা কিছু বাজেট-রেঞ্জের স্মার্টফোনের বিষয়ে জানাবো, যেগুলি অফারের সাথে ১১,০০০ টাকারও কমে কিনে নেওয়া যাবে। আসুন রিয়েলমি ফেস্টিভ সেলে কোন ফোনের উপর কী অফার থাকছে দেখে নেওয়া যাক।

Realme Festive Sale থেকে সস্তায় কেনা যাবে এই স্মার্টফোনগুলি

Realme C11 2021 : রিয়েলমির সি সিরিজের এই স্মার্টফোনের ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট রিয়েলমি ফেস্টিভ সেলে ৭,২৯৯ টাকার পরিবর্তে মাত্র ৬,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। অর্থাৎ ফোনটির সাথে ৩০০ টাকা অফ দেওয়া হচ্ছে। আবার ৪ জিবি এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের প্রকৃত মূল্য ৮,৭৯৯ টাকা হলেও, সেলে এই ভ্যারিয়েন্টটি ৬০০ টাকা ছাড়ের সাথে ৮,১৯৯ টাকায় নিজের করা যাবে। শুধু তাই নয়, ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের সাথে একটি Realme Buds 2 Neo ইয়ারফোন বিনামূল্যে পাওয়া যাবে।

Realme C20 : রিয়েলমি সি২০ স্মার্টফোনের ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭,৪৯৯ টাকা। কিন্তু এই ফোনের সাথে এখন ৫০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। যার পর ফোনটি ৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে। তবে ক্রেতারা যদি ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করেন তবেই এই ডিসকাউন্ট মিলবে।

Realme C21Y : রিয়েলমি সি২১ওয়াই স্মার্টফোনের ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট সেলে ৮,৯৯৯ টাকার পরিবর্তে ৭,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। ফোনটির সাথে পুরো ১,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে।

Realme C25Y : সেলে রিয়েলমির এই ফোনটি ১,০০০ টাকা ডিসকাউন্টের সাথে ১০,৯৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে। এর প্রকৃত মূল্য ১১,৯৯৯ টাকা। আবার, ক্রেতারা যদি পেমেন্টের সময়ে ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করেন, তবে তারা অতিরিক্ত ভাবে ৭৫০ টাকার ডিসকাউন্টও পেয়ে যাবেন।

Realme narzo 50i : রিয়েলমি নারজো ৫০আই স্মার্টফোনের ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট সীমিত সময়ের জন্য ৭,৪৯৯ টাকায় কেনা যাবে। এই ফোনটি কেনার ক্ষেত্রে ডিসকাউন্টের পাশাপাশি আরো বেশ কয়েকটি অফারের লাভ ওঠানো যাবে। যেমন, এর সাথে ৫০০ টাকা ডিসকাউন্ট কুপন দেওয়া হচ্ছে। আবার ৫০০ টাকা প্রিপেইড অফার এবং ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারের ক্ষেত্রে অতিরিক্ত ৫০০ টাকা ছাড় পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥