লঞ্চের আগে শুরু হল Realme GT 2 Pro ফোনের ব্লাইন্ড সেল, আসছে Mysterious edition সহ

Avatar

Published on:

আগামী বছরের শুরুতেই বাজারে পা রাখবে রিয়েলমির প্রথম আল্ট্রা প্রিমিয়াম স্মার্টফোন Realme GT 2 Pro। রিয়েলমি কয়েকদিন আগেই এই ফোনের তিনটি অভিনব ফিচার প্রকাশ্যে এনেছিল, যেগুলি প্রথমবার কোনও ফোনে দেখতে পাওয়া যাবে এবং সম্প্রতি এই ফোনটির একটি প্রোমোশনাল টিজার ও একটি প্রোমো ভিডিও প্রকাশ্যে এনেছে সংস্থা। সেগুলির মাধ্যমে এই ফোনের দুর্দান্ত ডিজাইন সম্পর্কে ধারণা পাওয়া গেছে। আগামী ৪ জানুয়ারি এই ফ্ল্যাগশিপ ফোনটি চীনা বাজারে লঞ্চ হবে। তবে তার আগে চীনে রিয়েলমির অনলাইন স্টোর ও একাধিক ই-কমার্স সাইটে Realme GT 2 Pro ফোনের ব্লাইন্ড সেল শুরু হয়ে গেল। সাইটগুলি থেকে আগ্রহী ক্রেতারা এই ফোনটি বুক করতে পারবেন।

Realme GT 2 Pro ফোনের ব্লাইন্ড সেল শুরু হল চীনে

জেডি.কম‌ (JD.com), টিমল (Tmall) ও সানিং (Suning) – এই ই-কমার্স সাইটগুলিতে ও রিয়েলমি অনলাইন স্টোরে শুরু হয়েছে রিয়েলমি জিটি ২ প্রো স্মার্টফোনের ব্লাইন্ড সেল। এই ফ্ল্যাগশিপ ফোনটি বুকিংয়ের জন্য ক্রেতাদের খসাতে হবে ১ ইউয়ান (আনুমানিক ১২ টাকা)। বাকি মূল্য ফোনটি লঞ্চ হওয়ার পর দিতে হবে বলে জানা গেছে। যেহেতু ব্লাইন্ড সেল তাই এই সাইটগুলি থেকে ডিভাইসটি কোনরকম ভাবেই পরখ করার সুযোগ পাবেন না ক্রেতারা। তবে অবশ্য এই ফোনের ভ্যারিয়েন্টগুলি সম্পর্কে জানতে পারা গেছে সাইটগুলি থেকে।

জেডি.কম (JD.com) থেকে সামনে এসেছে যে রিয়েলমি জিটি ২ প্রো ডিভাইসটি ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ- এই দুটি ভ্যারিয়েন্টে আসতে পারে। আবার এই ফোনের দুটি মাস্টার এডিশন বাজারে পা রাখতে পারে। এগুলির মধ্যে ‘পেপার টেক মাস্টার ডিজাইনের’ মডেলটি ইতমধ্যেই জনসমক্ষে এসেছে। আর অন্য মডেলটি ‘মিস্টিরিয়াস কালার’ সহ আসবে।

রিয়েলমি জিটি ২ প্রো – এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Realme GT 2 Pro Expected Specifications)

এর আগে TENAA সার্টিফিকেশন সাইটের লিস্টিং থেকে জানা গেছে, রিয়েলমি জিটি ২ প্রো ফোনে থাকতে পারে আল্ট্রা স্লিম বেজেল সহ ৬.৭ ইঞ্চির কিউএইচডি+(১,৪৪০× ৩,২১৬ পিক্সেল) AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ।

ফটোগ্রাফির জন্য Realme GT 2 Pro ফোনের ব্যাক প্যানেলে থাকতে পারে ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট। এই ক্যামেরা ইউনিটের মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর ও ২ মেগাপিক্সেলের সেন্সর দেওয়া হতে পারে। ফোনের সামনে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যেতে পারে।

রিয়েলমির এই আল্ট্রা প্রিমিয়াম ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে দেওয়া হতে পারে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ডুয়েল-সেল ব্যাটারি। অনুমান করা হচ্ছে, Realme GT 2 Pro ফোনটি রেগুলার, মাস্টার এডিশন ও ক্যামেরা ফোকাসড ভার্সন – এই তিনটি এডিশনে বাজারে আসতে পারে। মাস্টার এডিশন ও ক্যামেরা ফোকাসড ভার্সনে আন্ডার ডিসপ্লে সেলফি ক্যামেরা দেখা যেতে পারে।

সঙ্গে থাকুন ➥