Realme GT 2 Pro মিড রেঞ্জ বাজারে আসছে, খুঁজে পাওয়া গেল IMEI এর ডেটাবেসে

Published on:

Realme কিছুদিন আগেই তাদের GT সিরিজের নতুন ফোন হিসেবে Realme GT Neo 2T লঞ্চ করেছিল। এই মিড রেঞ্জ ফোনে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। এই ফোনটি Realme GT Neo 2 এর উত্তরসূরী হিসেবে এসেছে। তবে শীঘ্রই এই সিরিজের আরও একটি ফোন বাজারে আসতে চলেছে। জানা গেছে Realme তাদের GT সিরিজের নতুন ফোনের উপর কাজ শুরু করেছে, যার নাম Realme GT 2 Pro।

টিপস্টার, মুকুল শর্মা সম্প্রতি Realme GT 2 Pro কে RMX3301 মডেল নম্বরের সাথে IMEI এর ডেটাবেসে খুঁজে পেয়েছেন। ফলে ফোনটি যে আর কয়েকমাসের মধ্যে বাজারে আসছে তা একপ্রকার নিশ্চিত। যদিও ডেটাবেস থেকে ফোনটি সম্পর্কে আর কোনো তথ্য জানা যায়নি। এমনকি টিপস্টারও ফোনটির স্পেসিফিকেশন বা লঞ্চের সময় তার টুইটে উল্লেখ করেননি।

তবে আমরা দেখেছি রিয়েলমি তাদের জিটি সিরিজের ফোনগুলি প্রায় একই স্পেসিফিকেশন সহ নিয়ে আসে। মিড রেঞ্জে আসা এই ফোনগুলিতে দুর্দান্ত পারফরম্যান্স দেওয়ার জন্য থাকে মিডিয়াটেক ডাইমেনসিটি বা কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ সিরিজের প্রসেসর। রিয়েলমি জিটি ২ প্রো ফোনের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হবে না বলেই মনে হয়।

এছাড়া আসন্ন এই ফোনে অ্যামোলেড প্যানেল ব্যবহার করা হতে পারে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আবার রিয়েলমি জিটি ২ প্রো ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। ফটোগ্রাফির জন্য থাকতে পারে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হতে পারে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে এবং ব্যাটারি ক্যাপাসিটি থাকতে পারে ৪,৫০০ এমএএইচ।

সঙ্গে থাকুন ➥