Realme RMX3366 আসছে Realme GT Master Edition নামে, থাকবে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর

Avatar

Published on:

Realme GT 5G এর Master Edition লঞ্চ করার জন্য Realme জাপানের বিখ্যাত ডিজাইনার নাওতো ফুকাসাওয়ার (Naoto Fukasawa) সাথে হাত মিলিয়েছে। এই খবর সামনে আসার পরই এক টিপস্টারের উইবো পোস্ট থেকে জানা গেছে যে, সম্প্রতি 3C বা TENAA অথরিটির সার্টিফিকেশন পাওয়া RMX3366 মডেল নম্বরযুক্ত স্মার্টফোনটিই Realme GT 5G Master Edition নামে বাজারে আসতে চলেছে। যদিও, RMX3366 মডেল নম্বরটি এর আগে Realme X9 Pro নামে লঞ্চ হতে পারে বলে অনুমান করা হচ্ছিল।

ওই টিপস্টারের দাবি, Realme X9 ও Realme GT Master Edition হল রিয়েলমির আপকামিং দুই ফোনের নাম। যদিও তিনি Realme X9 Pro-এর কথা পোস্টে উল্লেখ করেননি৷ Realme V15 স্মার্টফোনের রিপ্লেসমেন্টে মডেল হিসেবে Realme X9 আনা হচ্ছে। অপরদিকে Realme GT Master Edition লাইটওয়েট ডিজাইনের হাই-পারফরম্যান্স ফ্ল্যাগশপিপ ফোন হিসেবে আসবে।

টিপস্টার এও বলেছেন, Realme X9 Pro বলে যে ডিভাইসটি নিয়ে আগে জল্পনা ছিল সেটি Realme GT Master Edition নামে আত্মপ্রকাশ করবে। যা ইঙ্গিত করছে, 3C বা TENAA সার্টিফিকেশন সাইটে স্পট করা RMX3366 স্মার্টফোনটি আসলে Realme GT Master Edition এর মডেল নম্বর।

Realme GT Master Edition স্পেসিফিকেশন

TENAA লিস্টিং অনুযায়ী, RMX3366 বা রিয়েলমি জিটি মাস্টার এডিশন স্মার্টফোনে ৬.৫৫ ইঞ্চি অ্যামোলেড ফুল-এইচডি+ ডিসপ্লে থাকবে। আবার ফোনটি LPDDR4X র‌্যাম ও UFS 3.1 স্টোরেজ ও স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর সহ আসতে পারে৷ উল্লেখ্য, অরিজিনাল রিয়েলমি জিটি ৫জি স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সাথে লঞ্চ হয়েছিল।

রিয়েলমিটি জিটি মাস্টার এডিশন স্মার্টফোনের মেইন ক্যামেরা হিসেবে ৫০ মেগাপিক্সেল Sony IMX766 সেন্সর থাকতে পারে। বাকি ক্যামেরা দু’টি হবে ১৬ মেগাপিক্সেল IMX481 সুপারওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল মনোক্রম লেন্স।

৪.৫০০ এমএএইচ ব্যাটারি সহ এই স্মার্টফোন ৬৫ ওয়াট সুপারভোক ২.০ ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥