Realme GT Neo 2T ফ্ল্যাগশিপ প্রসেসর সহ আসছে, অন্যান্য ফিচার দেখে নিন

Avatar

Published on:

Realme GT Neo 2 ভারতে লঞ্চ হওয়ার আগেই চর্চা উঠে এল Realme GT Neo 2T। অফিসিয়াল ভাবে নাম না জানালেও চীনে রিয়েলমি সিএমও জু কি-র বার্তা, একটি অন্য ফ্ল্যাগশিপ প্রসেসরের সাথে আসছে Realme GT Neo লাইনআপের নতুন হ্যান্ডসেট। জনপ্রিয় চীনা টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের মতে, সেটি Realme GT Neo 2T নামে চাইনেজ মার্কেটে আত্মপ্রকাশ করবে।

ওই টিপস্টার জানিয়েছেন, CMIIT-এর শংসাপত্র পাওয়া Realme RMX3357 ডিভাইসটিই Realme GT Neo 2T নামে আসবে। আবার এটি গত মাসে চীনের TENAA কর্তৃপক্ষ কর্তৃক অনুমোদিত হয়েছিল।

Realme RMX3357 (রিয়েলমি জিটি নিও ২টি)-এর TENAA লিস্টিংয়ে বলা হয়েছিল, এতে ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড পাঞ্চ-হোল কার্ভড ডিসপ্লে থাকবে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন অফার করে। ফোনে ৩ গিগাহার্টজ প্রসেসর ব্যবহার করা হবে, যা ডাইমেনসিটি ১২০০ প্রসেসর বলেই মনে করা হচ্ছে। এটি ৮ জিবি / ১২ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি /২৫৬ জিবি স্টোরেজ অপশনে আসবে। সফটওয়্যারের দিক থেকে এটি অ্যান্ড্রয়েড ১১ ভার্সনে রান করবে।

ফটোগ্রাফির জন্য রিয়েলমি জিটি নিও ২টি হ্যান্ডসেটে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এছাড়া এতে ৪.৫০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি থাকবে, যা ৬৫ ওয়াট ফাস্ট সাপোর্ট করবে।

উল্লেখ্য, আগামী ১৩ অক্টোবর ভারতে লঞ্চ হতে চলেছে Realme GT Neo 2। এই ফোনটির জন্য ইতিমধ্যেই একটি মাইক্রোসাইট তৈরী করেছে ই-কমার্স সাইট Flipkart। ভারতে ফোনটির দাম ৩০ হাজার টাকার কাছাকাছি রাখা হবে বলে আশা করা যায়। ফোনটি নিও ব্ল্যাক, নিও গ্রীন, ও নিও ব্লু রঙের বিকল্পে আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥