Realme GT Neo 3T এর লঞ্চ আসন্ন, ট্রিপল রিয়ার ক্যামেরার এই ফোনের দাম কত থাকবে

Avatar

Published on:

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি তাদের GT Neo 2 সিরিজের অধীনে গতবছর সেপ্টেম্বর মাসে Realme GT Neo 2 বেস মডেলটি এবং অক্টোবর মাসে এই সিরিজেরই আরেক হ্যান্ডসেট, Realme GT Neo 2T বাজারে লঞ্চ করে। সম্প্রতি চীনের বাজারে GT Neo 2-এর উত্তরসূরি হিসেবে MediaTek Dimensity 8100 চিপসেট চালিত Realme GT Neo 3 স্মার্টফোনটি উন্মোচিত হয়েছে। আর এখন এক টিপস্টার Realme GT Neo 3T-এর প্রধান স্পেসিফিকেশন গুলি প্রকাশ করেছেন। মনে করা হচ্ছে এই মডেলটি চলতি মাসের প্রথম দিকেই চীনের বাজারে আত্মপ্রকাশ করতে পারে।

প্রসঙ্গত, চলতি সপ্তাহের শুরুতেই RMX3372 মডেল নম্বর সহ একটি রিয়েলমি স্মার্টফোন চীনের TENAA সার্টিফিকেশন সাইট থেকে অনুমোদন লাভ করেছে। এই সার্টিফিকেশন থেকে ডিভাইসটির স্পেসিফিকেশন এবং ছবিও সামনে এসেছে। মনে করা হচ্ছে, RMX3372 স্মার্টফোনটি চীনা বাজারে Realme GT Neo 3T নামে লঞ্চ হবে।

রিয়েলমি জিটি নিও ৩টি- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Realme GT Neo 3T Expected Specifications)

টিপস্টারের দাবি অনুযায়ী, রিয়েলমি জিটি নিও ৩টি (RMX3372) ফোনে ৬.৬২ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) স্ক্রিন থাকবে, যা ফুল এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এই ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর দ্বারা চালিত হবে। এতে ৬ জিবি / ৮ জিবি / ১২ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি / ৫১২ জিবি ইউএফএস৩.১ স্টোরেজ পাওয়া যাবে৷

ফটোগ্রাফির জন্য, রিয়েলমি জিটি নিও ৩টি -এর রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে ৬৪ মেগাপিক্সেলের ওমনিভিশন ওভি৬৪বি প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৩৫৫ আল্ট্রাওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেল সেন্সর উপস্থিত থাকবে। আবার ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৪৭১ সেলফি ক্যামেরা দেখতে পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Realme GT Neo 3T-এ দেওয়া হবে একটি ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে। এছাড়া, এই হ্যান্ডসেটের অন্যান্য ফিচারগুলির মধ্যে থাকবে- গরিলা গ্লাস ৫- এর সুরক্ষা, একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ডুয়েল স্টেরিও স্পিকার, এক্স-অ্যাক্সিস লিনিয়ার মোটর এবং এনএফসি। টিপস্টার অনুমান করছেন যে, চীনে এই আসন্ন রিয়েলমি ফোনটির ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হতে পারে ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২৩,৯০০ টাকা)।

সঙ্গে থাকুন ➥