HomeTech NewsRealme GT 2 Pro ভারতে আসছে 12 জিবি র‌্যাম সহ, লঞ্চের আগে...

Realme GT 2 Pro ভারতে আসছে 12 জিবি র‌্যাম সহ, লঞ্চের আগে ফাঁস স্টোরেজ ও কালার অপশন সংক্রান্ত তথ্য

Realme GT 2 Pro ভারতে আসছে তিনটি রঙের বিকল্পে, ফাঁস হল মেমরি ও স্টোরেজ কনফিগারেশন

গত জানুয়ারি মাসে প্রথম চীনের বাজারে লঞ্চ হয় Realme GT 2 ফ্ল্যাগশিপ সিরিজটি। এই সিরিজের অধীনে Realme GT 2 এবং GT 2 Pro ফোন দুটির ওপর থেকে পর্দা সরানো হয়। আবার গত সপ্তাহে এই দুটি ডিভাইসই গ্লোবাল মার্কেটেও উন্মোচিত হয়েছে। আর এখন জল্পনা চলছে যে Realme GT 2 Pro মডেলটি এমাসেই ভারতে বাজারেও লঞ্চ করা হবে। সম্প্রতি একটি নতুন রিপোর্টে ভারতীয় বাজারের জন্য এই রিয়েলমি ফোনের র‍্যাম, স্টোরেজ এবং কালার ভ্যারিয়েন্টগুলি প্রকাশ্যে এসেছে। আসুন তাহলে জেনে নেওয়া যাক আপকামিং Realme GT 2 Pro- এর ভারতীয় মডেলটি সম্পর্কে নতুন কি কি তথ্য সামনে এল।

ফাঁস হল Realme GT 2 Pro- এর মেমরি ও স্টোরেজ কনফিগারেশন এবং রঙের বিকল্প

মাইস্মার্টপ্রাইস- এর নতুন রিপোর্ট অনুযায়ী, জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা জানিয়েছেন যে, রিয়েলমি জিটি ২ প্রো ভারতের বাজারে ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ- এই দুটি ভ্যারিয়েন্টে উপলব্ধ হবে। এছাড়া, এই হ্যান্ডসেটটি তিনটি কালার অপশনে পাওয়া যাবে, এগুলি হল পেপার ব্ল্যাক, পেপার হোয়াইট এবং পেপার গ্রিন। বর্তমানে, এদেশে আসন্ন রিয়েলমি জিটি ২ প্রো-এর দাম সম্পর্কে এখনও কোনও তথ্য সামনে আসেনি।

প্রসঙ্গত, এখন যেহেতু রিয়েলমি জিটি ২ প্রো চলতি মাসেই ভারতে লঞ্চ হবে বলে জল্পনা শোনা যাচ্ছে, তাই আশা করা যায় খুব শীঘ্রই এই ডিভাইসটির লঞ্চের তারিখটি ঘোষনা করবে সংস্থা। রিয়েলমি জিটি ২ এদেশে ‘প্রো’ মডেলের সাথেই লঞ্চ হবে কিনা সে সম্বন্ধে এখনও স্পষ্টভভাবে জানা যায়নি।

রিয়েলমি জিটি ২ প্রো-এর স্পেসিফিকেশন (Realme GT 2 Pro Specifications)

যেহেতু ইতিমধ্যেই রিয়েলমি জিটি ২ প্রো চীন ও গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে, তাই এর সব স্পেসিফিকেশনগুলি এখন আর অজানা নেই। ভারতে আসন্ন এই রিয়েলমি হ্যান্ডসেটে ৬.৭ ইঞ্চির এলটিপিও ২.০ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে আছে যা কোয়াড এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এই ফ্ল্যাগশিপ ডিভাইসটি কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট দ্বারা চালিত এবং এতে ১২ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ পাওয়া যাবে।

Realme GT 2 Pro-এর ব্যাক প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপে উপস্থিত থাকবে ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি ক্যামেরা সেন্সর, ১৫০ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৫০ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের মাইক্রোস্কোপ ক্যামেরা। ফোনের সামনে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, এই ফোনে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। এছাড়া, নিরাপত্তার জন্য, Realme GT 2 Pro ফোনে একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে এবং এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ (Realme UI 3.0) কাস্টম স্কিনে রান করে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular