Realme narzo 50 আজ ভারতে লঞ্চ হচ্ছে, কখন ও কত দামে পাওয়া যাবে জেনে নিন

Avatar

Published on:

Realme Narzo 50 আজ, ২৪ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হতে চলেছে। কোম্পানির তরফে ফোনটি লঞ্চ করার জন্য একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করা হয়েছে। গত কয়েকমাস ধরে একাধিক রিপোর্ট ও সার্টিফিকেশন সাইট থেকে Realme Narzo 50 সম্পর্কে বিভিন্ন তথ্য উঠে এসেছে। এই ফোনে থাকতে পারে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও মিডিয়াটেক হেলিও জি৯৬ চিপসেট। লঞ্চের পর Realme Narzo 50 ই-কমার্স সাইট Flipkart, কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট ও অফলাইন রিটেল স্টোর থেকে কেনা যাবে।

রিয়েলমি নারজো ৫০ লঞ্চ ইভেন্টের সময় (Realme Narzo 50 launch event livestream details)

আগেই বলেছি রিয়েলমি নারজো ৩০ এর উপর থেকে আজ একটি ভার্চুয়াল ইভেন্টে পর্দা সরানো হবে। এই ইভেন্ট দুপুর সাড়ে বারোটা থেকে শুরু হবে। এই ইভেন্ট কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও নীচে এম্বেড করা লিঙ্ক থেকে দেখতে পারবেন।

রিয়েলমি নারজো ৫০ ভারতে সম্ভাব্য দাম (Realme Narzo 50 expected price in India)

রিপোর্ট অনুযায়ী, ভারতে রিয়েলমি নারজো ৫০ ফোনের ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হতে পারে ১৫,৯৯৯ টাকা। আবার ১৭,৯৯৯ টাকায় পাওয়া যেতে পারে এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটি।

রিয়েলমি নারজো ৫০ সম্ভাব্য স্পেসিফিকেশন (Realme Narzo 50 expected specifications)

রিয়েলমি নারজো ৫০ ফোনে দেখা যেতে পারে ৬.৬ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি। এই ডিসপ্লেটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং হাই টাচ স্যাম্পলিং রেট অফার করবে বলে আশা করা হচ্ছে। আবার এর ডিজাইন হবে পাঞ্চ হোল, যার কাট আউটের মধ্যে দেওয়া হতে পারে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

আবার পারফরম্যান্সের জন্য Realme Narzo 50 ফোনে ব্যবহার করা হতে পারে মিডিয়াটেক হেলিও জি৯৬ চিপসেট এবং এটি ৬ জিবি পর্যন্ত এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ পর্যন্ত ইউএফএস ২.১ স্টোরেজ পাওয়া যেতে পারে।

ফটোগ্রাফির জন্য Realme Narzo 50-এর ব্যাক প্যানেলে উপস্থিত থাকতে পারে ট্রিপল ক্যামেরা সেটআপ। এগুলি হল ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর এবং ২ মেগাপিক্সেলের মনোক্রম লেন্স। এছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য এই রিয়েলমি স্মার্টফোনটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে।

সঙ্গে থাকুন ➥